ভাঙ্গায় করোনায় তিনজনের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০২০, ১৬:৩৪

ফরিদপুর ভাঙ্গা উপজেলায় করোনায় তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়াও করোনার উপসর্গ নিয়ে মারা গেছে আরো একজন।

বৃহস্পতিবার রাতে থেকে শুক্রবার ভোর এর মধ্যে তাদের সকলের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মহসিন উদ্দিন ফকির।

করোনায় মৃত্যু তিনজন হলেন- উপজেলার মানিকদহ ইউনিয়নের ৬৫ বছরের সুফিয়া বেগম, নূরুল্যাগঞ্জের ২৫ বছরের সন্তোষ সাহা, হামেরদী এলাকার ৭০ বছরের হাসমত আলী এবং করোনার উপসর্গ নিয়ে আলমগীর হোসেন (৩২)। তিনি একটি ওষুধ কোম্পানির ভাঙ্গা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এর মধ্যে হামেরদী এলাকার বৃদ্ধের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সকালে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন। বাকি সবাই তাদের নিজ বাড়িতে মারা গেছেন।

ভাঙ্গা উপজেলা স্থাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহসিন উদ্দিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে উপজেলা প্রশাসন ও উপজেলা পুলিশ প্রশাসনের সহায়তায় চারজনেরই দাফন সম্পন্ন হয়েছে। তবে দেরিতে জানতে পারায় উপসর্গ নিয়ে মৃত ওষুধ কোম্পানির প্রতিনিধির নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি বলেও জানান তিনি। তবে তার দাফনের সময়ও যথাযথ স্বাস্থ্যবিধি মানা হয়েছে।

তিনি আরো জানান, শুক্রবার এই পর্যন্ত উপজেলায় মোট করোনা পজিটিভ ১৮৭ জন। এর মধ্যে মারা গেছেন ছয়জন এবং সুস্থ হয়েছেন ছয়জন।

(ঢাকাটাইমস/১২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :