প্রেমে কত পারদর্শী, জানাবে আপনার রাশি

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৪ জুন ২০২০, ০৯:২৭

কেউ মনের কথা অনায়াসে বলে ফেলেন। কেউবা দূর থেকেই দেখে যান ভালবাসার মানুষটিকে। প্রেমে পড়লে, অনেক সময় সহজে মনের কথা বলে ওঠা যায় না। গোপনেই থেকে যায় সেসব কথা। আবার কেউ প্রেমের প্রস্তাবের সঙ্গে সঙ্গে ডেটিংয়ের প্রস্তাবও দিয়ে বসেন। কেউ প্রেমে অন্তর্মুখী কেউ বহির্মুখী। কে মনের কথা বলে দিতে পারেন এক নিমেষে আর কে কেবলই অপেক্ষা করে যান সেটা জানাতে পারে রাশিফল।

কন্যা, তুলা, বৃশ্চিক

ধরি মাছ না ছুঁই পানি। এই রাশির জাতকদের এটাই হল মনের মানুষকে মনের কথা বলার মূলমন্ত্র। সরাসরি না বললেও, কথাবার্তায়, হাবেভাবে তারা সবসময়ই বুঝিয়ে দিতে চান, কোন মানুষটিকে তাদের মনে ধরেছে।

সিংহ, মকর, মীন

মনের কথা খুব সহজেই জানিয়ে দেওয়া এসব রাশির জাতকদের এক্ষেত্রে এগিয়ে রাখে। কাউকে মনে ধরলে সেকথা কখনও লুকিয়ে রাখেন না তারা। পাশাপাশি ডেটে যাওয়ার প্রস্তাবও দিয়ে ফেলেন সহজেই। বলতে গেলে প্রেমের বাজারে খুব দ্রুত চলেন তারা।

বৃষ, মিথুন, কর্কট

এই রাশির জাতক-জাতিকারা বেশ লাজুক প্রকৃতির হন। তাইতো বন্ধুই এদের অস্ত্র প্রেমের ক্ষেত্রে। এরা মনে করেন বন্ধুত্বের মাধ্যমেই বুঝিয়ে দেবেন নিজেদের মনের কথা। তাই অপর ব্যক্তির সবচেয়ে ভাল বন্ধু হয়েই তাদের মনের কথা বুঝে নিতে চেষ্টা করেন।

ধনু, কুম্ভ, মেষ

প্রেমের বাজারে এরা অনেকটা কেউকেটার মতো। সব ঠিক করে তবেই এগিয়ে যান এরা। এই রাশির জাতক-জাতিকারা যাদের ভালবাসেন তাদের ভালোবাসা পাওয়ার চেষ্টায় মগ্ন থাকেন। তাই নিজের মনের কথা ভালোবাসার মানুষটিকে বলার থেকে তারা অপর ব্যক্তিটিকে নিজের প্রেমে ফেলার প্রচেষ্টায় বেশি সময় দেন। আর যখন অপরপক্ষ তাদের জন্য একইরকম অনুভব করেন, তখন সুযোগ বুঝে নিজেদের মনের কথা জানান।

ঢাকা টাইমস/১৪জুন/একে

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :