কালীগঞ্জে উপসর্গ নিয়ে মৃত ব্যাংকারের করোনা পজেটিভ

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০২০, ১৫:৫১

ঝিনাইদহের কালীগঞ্জে উপসর্গ নিয়ে মৃত ব্যাংকার ফয়েজ উদ্দিনের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। মঙ্গলবার দুপুরে যশোর ল্যাব থেকে আসা রিপোর্টে তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. সুলতান আহমেদ বলেন, গত ১৩ জুন করোনার উপসর্গ নিয়ে মারা যান ফয়েজ উদ্দীন। মৃত্যুর একদিন আগে তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর তার বাড়িটি লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন। এছাড়া তার পরিবার ও দাফন কাজে অংশ নেয়া সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ওই ব্যাংক কর্মকর্তা কালীগঞ্জ উপজেলার কুল্যাপাড়া গ্রামের হেদায়েত মোল্লার ছেলে। মারা যাওয়ার তিন দিন আগে ঢাকা থেকে সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বাড়িতে আসেন। এরপর শুক্রবার গভীর রাতে তিনি মারা যান। তিনি ঢাকার একটি বেসরকারি ব্যাংকে চাকরি করতেন।

ঝিনাইদহের সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, মঙ্গলবার ঝিনাইদহ জেলায় নতুন করে আরো তিনজন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে ব্যাংক কর্মকর্তা ফয়েজ আগেই মারা যান। বাকি দুজনের বাড়ি কালীগঞ্জ উপজেলায়। এ নিয়ে জেলায় মোট ১০৪ জন করোনায় আক্রান্ত হলেন। এর মধ্যে মারা গেলেন দুজন এবং সুস্থ হয়েছেন ৪৩ জন।

(ঢাকাটাইমস/১৬জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :