আট অতিরিক্ত সচিবের প্রেষণ ও বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০২০, ১৫:২৬

প্রশাসনে তিন অতিরিক্ত সচিবকে প্রেষণ এবং পাঁচজন অতিরিক্ত সচিবকে বদলি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক তিনটি প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন ভূমি সংস্কার বোর্ডের সদস্য (অতিরিক্ত সচিব) মোহাম্মদ জাকির হোসেনকে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের কবি নজরুল ইনিস্টিটিউটের নির্বাহী পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে। আর সরকারি যানবাহন অধিদপ্তরের পরিচালক মো. শাহজাহান আলীকে জাতীয় গৃহায় কর্তৃপক্ষের সদস্য এবং সরকারী কর্মচারী হাসপাতালের পরিচালক মো. মাহবুবুর রহমানকে অপারেটর ও কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানের লাইসেন্সিং কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

উপসচিব মো. তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) বেগম করণা বেগম, জয়েন্ট স্টক কোম্পানি ও ফার্মসমূহের অফিসের রেজিস্ট্রার মো. জাকির হোসেন, নজরুল ইনিস্টিটিউটের নির্বাহী পরিচালক মো. আব্দুর রাজ্জাক ভূঁইয়া এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মো. আব্দুল মান্নানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে

জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অতিরিক্ত মহাপরিচালক (মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক পদে বদলির আদেশাধীন) কে এম রুহুল আমিনকে কারিগরি মাদ্রাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮জুন/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :