দিনাজপুরে যানবাহনের ত্রিমুখি সংঘর্ষে একজন নিহত, আহত তিন

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ২০ জুন ২০২০, ১৯:৫৫

দিনাজপুরে যাত্রীবাহী বাস, ট্রাক ও প্রাইভেট কারের ত্রিমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের নাম আব্দুস সালাম(৩০)। তিনি বাসের শ্রমিক। সদরের চেহেলগজী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর ডাংগাপাড়া গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে নিহত আব্দুস সালাম।

ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে দিনাজপুর-রংপুর মহাসড়কে সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের নশিপুর জামতলী মোড়ে নশিপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, শনিবার দুপুরে অনিন্দ্য পরিবহনের একটি গাড়ি (ঢাকা মেট্রো- ড-০৪-০৩৯৫) রংপুর যাচ্ছিল। এমন সময় বীরগঞ্জ থেকে ভুট্টা বোঝাই একটি ট্রাক (ঢাকা-ট-১৬-৭৭৬৭) দিনাজপুর আসছিল। ঘটনাস্থলে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসের পেছন দিক থেকে আসা অন্য একটি প্রাইভেট কার (ঢাকা-ক-১১-১৪৪৪) বাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাস-ট্রাক ও প্রাইভেট কার দুমড়ে মুচড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের জওয়ানরা ঘটনাস্থলে গিয়ে বাস ও ট্রাকের ভিতর থেকে আটকে পরাদের উদ্ধার করে। পরে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়। সেখানে আব্দুস সালামকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

গুরুতর আহত তিনজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় দিনাজপুর-রংপুর মহাসড়কে যানবাহন চলাচল এক ঘণ্টা বন্ধ ছিল। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

(ঢাকাটাইমস/২০জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :