সার্কেল ও করপোরেট শাখা প্রধানদের সঙ্গে অগ্রণী ব্যাংক এমডির ভার্চুয়াল মিটিং

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২০, ০৯:৪৯

অগ্রণী ব্যাংক লিমিটেডের সব সার্কেল প্রধান এবং করপোরেট শাখার প্রধানদের নিয়ে ভার্চুয়াল সভা করেছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলাম।

শনিবার অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এমডি মোহম্মদ শামস-উল-ইসলাম। সমন্বয়ক হিসেবে ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনিসুর রহমান।

সভায় ব্যাংকের জুন, ২০২০ ভিত্তিক পারফরমেন্স ও আগামী ডিসেম্বরের টার্গেট নিয়ে আলোচনা করা হয়।

এতে যুক্ত ছিলেন সব করপোরেট শাখার প্রধান, মহাব্যবস্থাপক ও উপব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম, মো. নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী। সভায় মহাব্যবস্থাপক মো. মনোয়ার হোসেন করপোরেট শাখা এবং সার্কেলসহ ব্যাংকের সার্বিক বিষয়ে জুনভিত্তিক পারফরমেন্স উপস্থাপন করেন।

ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলাম সকল সার্কেল প্রধান, অঞ্চল প্রধান, করপোরেট শাখা প্রধানকে সরকার ঘোষিত প্রণোদনা বিতরণ বিষয়ে সঠিক পদক্ষেপ অনুসরণের জন্য দিক নির্দেশনা দেন।

তিনি অর্ধবার্ষিকীর সমাপনীতে সাফল্যজনক লক্ষ্যমাত্রা ধরে রাখাসহ আগামী ডিসেম্বরের সমাপনীতে আরো বেশি মুনাফা অর্জনের জন্য বিশেষ তাগিদ ও কঠোর নির্দেশনা দেন। পাশাপাশি কভিড-১৯ এর কারণে ব্যাংকে কোনো গ্রাহক যেন সেবা থেকে বঞ্চিত না হন এবং সঠিকভাবে স্বাস্থ্যবিধি পরিপালন করা হয় সে বিষয়ে নির্দেশনা দেন।

ঢাকাটাইমস /৫জুলাই /আরএ

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :