জন্মদিন নিয়ে বিব্রত রাহা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২০, ১৭:৪৫

মডেলিং,টিভি ও চলচ্চিত্রের পরিচিত মুখ রাহা তানহা খান। বেশ কয়েকটি চলচ্চিত্র, বিজ্ঞাপনে নিজের কাজ দিয়ে এরই মধ্যে বেশ আলোচিত ও প্রশংসিত হয়েছেন তিনি। তবে গত রাত থেকে বিভ্রান্তিতে পড়েছেন তাহা।

সামাজিক যোগাযোগমাধ্যম বদৌলতে অনুমান করা যায় আজ (৫ জুলাই) তার জন্মদিন। যার ফলে,ভোরের সূর্য ওঠার আগে থেকেই শুভাকাঙ্ক্ষীদের থেকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন রাহা। কিন্তু আজ তার জন্মদিন না বলে জানান তিনি।

ঢাকা টাইমসকে রাহা বলেন,'গত রাত থেকেই কাছের মানুষগুলো থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায়ও অসংখ্য মানুষ ও ভক্ত শুভাকাঙ্ক্ষীরা আমাকে শুভেচ্ছা জানাচ্ছেন। বিষয়টা অনেকটা ভালোও লাগছে। জন্মদিনের শুভেচ্ছা জানানোয় আমি সবার কাছে কৃতজ্ঞ। তবে সমস্যা হচ্ছে, আজ তো আমার জন্মদিন না। সবাইকে একই কথা বলতে হচ্ছে। যার কারণে ছোটখাটো একটি বিভ্রান্তিতে পড়তে হয়েছে।'

রাহা আরও বলেন,'ফেসবুকে ভুলবসত আজ আমার জন্মদিন দেখাচ্ছে। যার কারণে সবাই আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে। কিন্তু আমার জন্মদিন ৫ জুন। যেটা গতমাসে চলে গেছে। করোনা ভাইরাসের জন্য জন্মদিনে তেমন হইচই ছিল না।'

রসিকতার সুরে রাহা বলেন,‘জন্মদিন যদি দুই-তিনটি হয়, তাহলে তো আরেক মজা। ঘটা করে কয়েকটি জন্মদিনের উৎসব পালন করা যায়!’

বড় ভাই নৃত্যশিল্পী,কোরিওগ্রাফার বাদশার হাত ধরেই মিডিয়ায় তার পা রাখেন রাহা তানহা খান। কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’তে অভিনয় করে সবার নজরে আসেন তিনি। সাম্প্রতি আনিসুর রহমানের মিলনের বিপরীতে 'ওস্তাদ' শিরোনামের একটি ছবিতে কাজ শুরু করেছেন। এছাড়া করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই একাধিক ওয়েব সিরিজ কাজ শুরু করবেন তিনি।

ঢাকাটাইমস/৫জুলাই/এলএম/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :