‘গণতন্ত্র প্রতিষ্ঠায় আপ্রাণ চেষ্টা করে গেছেন এরশাদ’

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০২০, ২৩:০৫

প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মোহম্মদ এরশাদ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আপ্রাণ চেষ্টা করে গেছেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি।

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ারবাড়ি এলাকায় প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিগত ৯ বছরের শাসনামলে দেশের বিভিন্ন বিষয়ে উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি আরো বলেন, হুসেইন মুহাম্মদ এরশাদ কখনো স্বৈরাচার ছিলেন না। তিনি সাধারন মানুষের মতামতকে প্রাধান্য দিয়েছিলেন। এ দেশের তৃণমূল উন্নয়নে ৫২ এর ভাষা শহীদ থেকে পরবর্তী ইসলাম ধর্মের মর্যাদা রক্ষা ও দেশের অবকাঠামো উন্নয়নে তার ভূমিকা চিরস্মরণীয়।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা তার বক্তব্যে বলেন, একজন নির্লজ্জ স্বাস্থ্যমন্ত্রী দায়িত্বে থেকে এ মহামারি করোনার সময় দেশকে রসাতলে নিয়ে যাচ্ছেন। স্বাস্থ্যমন্ত্রী মানুষের স্বাস্থ্য তো দূরের কথা তিনি নিজের স্বাস্থ্য ছাড়া আর কারো স্বাস্থ্য ভাল করতে পারেনি। এছাড়া লুটপাটের রাজত্ব করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী নিজেই সংসদে দাঁড়িয়ে বলেছেন, ওনাকে ছাড়া সবাইকে টাকায় কেনা যায়। তাই বলা চলে বেশির ভাগ মন্ত্রীই অথর্ব, অযোগ্য। অবিলম্বে দেশের উন্নয়নের জন্য জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। প্রান্তিক উন্নয়নের মর্ম কেবল জাতীয় পার্টিই বুঝে।

এ সময় দোয়া মাহফিলে নারায়ণঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি মীর আনোয়ার হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভুঁইয়া, জিএম কাদেরের উপদেষ্টা মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, তথ্য বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

ইইউ রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির বৈঠক 

বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে লেবার পার্টির বৈঠক

সরকার সহিংসতা করে দায় আমাদের ওপর চাপিয়েছে: নজরুল ইসলাম

আ স ম রবের বাসভবনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

মুক্তি পেলেন বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেল 

সমমনা জোটের সঙ্গে বৈঠকে বিএনপির লিয়াজোঁ কমিটি

তিস্তা প্রকল্পের সম্প্রসারণের নামে গাছ কাটা নির্মমতা: ন্যাপ 

শহীদ মিনারে আকবর খান রনোকে গার্ড অব অনার, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

বিভাজন থেকে বেরিয়ে সবাইকে গণতন্ত্র প্রতিষ্ঠায় কাজ করা উচিত: মির্জা ফখরুল 

এদেশে এসে যারা দাপট দেখাবে তাদের ক্ষমতা মধ্যপ্রাচ্যেই সংকুচিত: ওবায়দুল কাদের 

এই বিভাগের সব খবর

শিরোনাম :