দিনাজপুরে করোনায় আরো ৫৬ জন আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২০, ২২:৪৪

দিনাজপুরে ৯ পুলিশ, ৩ ব্যাংকার ও ৫ স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ৫৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়েছে ১৬৯৩ জন। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ৩৬ জনের মৃত্যু এবং করোনা উপসর্গ নিয়ে আরও মৃত্যু হয়েছে ২৮ জনের৷

শুক্রবার ৯ পুলিশ, ৩ ব্যাংকার, ৫ স্বাস্থ্যকর্মীসহ জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরও ৫৬ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৬৯৩ জন। আর আজ ২৬ জনসহ করোনা আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০৭২জন।

সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ২৪ ঘণ্টায় ১৭১টি নমুনা পরীক্ষা করা হলে ৫৬টি রিপোর্ট পজিটিভ এসেছে।

এর মধ্যে দিনাজপুর পুলিশ লাইন্সের পুলিশ

জাবেদ আলী (৪১), সৈয়দ আলী (২২), আব্দুল জলিল (৪২), বেলাল উদ্দিন (৩৫), স্বপন সাহা (২১), শাহাদাত হোসেন (২১), মহিউদ্দিন (২১), রায়হানুল ইসলাম (২২) ও রিপন হোসেন (২২), বিরামপুর ন্যাশনাল ব্যাংক শাখার স্টাফ মনিরুজ্জামান (৩৪) ও ইন্দ্রমা রায় (২৭) এবং অগ্রণী ব্যাংক শাখার স্টাফ আশিকুর রহমান (৫০), বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী চন্দন সরকার (৪২), নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী মশিউর রহমান (৩৪), আসমা বেগম (২২) ও নজরুল ইসলাম (৬২) এবং বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী মোজাহারুল ইসলাম (৪৪) করোনা আক্রান্ত হয়েছে।

এ ছাড়াও উপজেলা অনুযায়ী আজ নতুন করে করোনা আক্রান্ত সংখ্যা সদরে ২৪ জন, বিরামপুরে ৭ জন, হাকিমপুরে ৭ জন, বিরলে ৬ জন, নবাবগঞ্জে ৩ জন, বোচাগঞ্জে ২ জন, বীরগঞ্জে একজন এবং কাহারোলে একজন রয়েছে।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :