বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মায়ের পাশে ভোলার এসপি

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২০, ১৯:৪৯

মহান মুক্তিযদ্ধের শহীদ সিপাহি বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাতা মালেকা বেগম (৯৬)-কে দেখতে হাসপাতালে ছুটে যান ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। বুধবার দুপুরে তিনি ভোলার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে গিয়ে এ বীরমাতার শারীরিক অবস্থার খোঁজ নেন। তার সুচিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন ও উন্নত চিকিৎসার জন্য সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলেও আশ্বাস দেন।

সরকার মোহাম্মদ কায়সার এসময় মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর শ্রেষ্ঠ মোস্তফা কামালের আত্মত্যাগ ও অবদানের কথা স্মরণ করে তার রত্নগর্ভা মায়ের দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও দ্রুত সুস্থতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন- ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল কালাম আজাদ, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. সিরাজউদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডা. তৈয়বুর রহমান, জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক মো. শহীদুল ইসলাম ও জেলা বিশেষ শাখার ডিআইও-১ মো. জাকির হোসেন প্রমুখ।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগম গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ৯৬ বছরের বৃদ্ধা মালেকা বেগম হাসপাতালের মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত ৯ নং ভিআইপি কেবিনে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :