যশোরে করোনার উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫২

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে মুকিত ইসলাম (১৫) ও সমির মোল্যা (৮৫) নামে দুজন মারা গেছেন। শুক্রবার সন্ধ্যায় ও শনিবার ভোর চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান৷

শিশু মুকিত ইসলাম মনিরামপুর উপজেলার হালসা গ্রামের রবিউল ইসলামের ছেলে৷ মৃত বৃদ্ধ সমীর মাগুরার শালিখা উপজেলার মৃত পাচু মোল্যার ছেলে।

হাসপাতাল সূত্রে জানা যায়, শিশুটি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শুক্রবার রাত নয়টার দিকে হাসপাতালে ভর্তি হয়৷ চিকিৎসাধীন অবস্থায় ভোর চারটার দিকে মারা যায়৷

এদিকে মৃত সমিরের স্বজন রফিকুল ইসলাম জানান, গত সাতদিন ধরে ওই বৃদ্ধ জ্বরসহ নানা শারীরিক সমস্যা নিয়ে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সকালে তার অবস্থার অবনতি হয়। দুপুর পৌনে একটার দিকে তাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ছয়টায় তিনি মারা যান।

এসব তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহম্মেদ। তিনি জানান, মুকিত ইসলাম ও সমীর করোনার সব উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান। স্বাস্থ্যবিধি মেনে স্বজনদের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :