আর একসঙ্গে দেখা যাবে না শাওন-টয়াকে

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২০, ১৪:৫৫

ছোট পর্দার জনপ্রিয় জুটি সৈয়দ জামান শাওন ও লাক্সতারকা মুমতাহিনা চৌধুরী টয়া। একসঙ্গে অভিনয় করতে গিয়ে খুব অল্প সময়েই দুজনে কাছের বন্ধুতে পরিণত হন। এরপর ২০১৯ সালের শেষের দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালাতে একসঙ্গে অংশ নিতে গেলে তাদের বন্ধুত্ব আরো গাঢ় হয়।

একপর্যায়ে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে ভাবতে শুরু করেন শাওন ও টয়া। যেই ভাবনা সেই কাজ। চলতি বছরের জানুয়ারিতে তাদের বাগদান হয়। এরপর ফেব্রয়ারিতে বিয়ে। বর্তমানে এক ছাদের নিচে বসবাস করছেন জনপ্রিয় এই জুটি।

শাওন-টয়া জুটি বেঁধে এ পর্যন্ত বেশ কিছু দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন। কিন্তু তারা জানিয়েছেন, তাদের দুজনকে আর একসঙ্গে পর্দায় দেখা যাবে না। হঠাৎ এমন কি এমন হল যে তারা একসঙ্গে কাজ না করার সিন্ধান্ত নিলেন? তবে কি টোনাটুনির সংসারে কেউ পেরাক ঢুকিয়েছে! না, এমনটা নয়। দর্শকের কথা চিন্তা করেই তাদের এমন সিদ্ধান্ত।

এই কথা জানিয়েছেন অভিনেতা শাওন নিজেই। তিনি বলেন, ‘সবার দোয়ায় নতুন জীবন বেশ ভালো ভাবেই চলছে। দুজনের মধ্যে বোঝাপড়াটা অনেক ভালো। বন্ধুত্বের খুনসুটি সবই আছে। তবে আমাদের দুজনকে আর একসঙ্গে পর্দায় দেখা যাবে না।’

কারণ হিসেবে শাওন জানান, ‘দর্শক আমাদের কাজগুলো চমৎকার ভাবে গ্রহণ করেছেন। তাই তাদের কথা চিন্তা করে আমাদের জুটি নষ্ট করতে চাই না। কাজ কম করে দর্শককে ভালো নাটক উপহার দিতে চাই। মানহীন কাজ করতে আগ্রহী নই। এ জন্য ভালো গল্প এবং চরিত্র পেলে তবেই দুজনে একসঙ্গে কাজ করব।’

ঢাকাটাইমস/১৭অক্টোবর/এলএম/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :