রায়হান হত্যা: দুই দফা রিমান্ড শেষে কারাগারে কনস্টেবল টিটু

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২০, ১৬:১৬

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে ‘পুলিশের নির্যাতনে রায়হান আহমদ নামে এক যুবকের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে দুই দফায় আটদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার দুপুরে রিমান্ড শেষে সিলেটের সিনিয়র মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াদুর রহমানের আদালতে টিটুকে হাজির করা হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানিয়েছেন মামলার মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই'র পরিদর্শক মাহিদুল ইসলাম।

গত রবিবার দ্বিতীয় দফায় তিনদিনের রিমান্ডে নেয়া হয় টিটু চন্দ্র দাসকে। এর আগে রায়হান নিহতের ঘটনায় ২০ অক্টোবর সিলেট পুলিশ লাইন্স থেকে টিটুকে গ্রেপ্তার করে পাঁচ দিনের রিমান্ডে নেয় পিবিআই।

রায়হান হত্যা মামলায় গ্রেপ্তার অপর পুলিশ কনস্টেবল হারুন উর রশিদকে গত শনিবার গ্রেপ্তার করে পাঁচদিনের রিমান্ডে নিয়েছে তদন্ত সংস্থা পিবিআই। আগামীকাল তাকে আদালতে তোলা হবে বলে জানান তদন্ত কর্মকর্তা মাহিদুল ইসলাম।

তবে মামলার প্রধান অভিযুক্ত বন্দরবাজার ফাঁড়ি ইনচার্জ আকবর হোসেন ভুইয়া এখনো পলাতক।

রায়হান হত্যাকাণ্ডের ঘটনায় বন্দর বাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর, হাসান উদ্দিনসহ পাঁচজনকে সাময়িক বরখাস্ত এবং তিনজনকে প্রত্যাহার করা হয়।

গত ১১ অক্টোবর ভোরে সিলেট নগরীর আখালিয়ার এলাকার বাসিন্দা রায়হান আহমদকে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে এনে নির্যাতন করা হয় বলে অভিযোগ। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এই ঘটনায় নিহত রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নী বাদী হয়ে ১২ অক্টোবর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঢাকাটাইমস/২৮অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :