‘আহসান উল্লাহ মাস্টারের আদর্শের কর্মীরা বেঈমানি করবে না’

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০২০, ২১:২১

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, যতদিন শহীদ আহসান উল্লাহ মাস্টারের রক্ত আমাদের দেহে আছে কোনো অন্যায় আমরা করবো না। আহসান উল্লাহ মাস্টারের আদর্শের কর্মীরা দলের সঙ্গে কখনো বেঈমানি করবেনা।

সোমবার বিকালে টঙ্গীর চেরাগআলী ট্রাকস্ট্যান্ডে টঙ্গী থানা আওয়ামী লীগ আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আহসান উল্লাহ মাস্টারের ৭০তম জন্মদিন উপলক্ষে এই সভার আয়োজন করা হয়।

প্রতিমন্ত্রী বলেন, শহীদ আহসান উল্লাহ মাস্টারকে হত্যার মাধ্যমে বিএনপি-জামায়াত সরকারের ঘাতকরা ভেবেছিল গাজীপুর থেকে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দিবে। কিন্তু তারা বুঝতে পারেনি শহীদ আহসান উল্লাহ মাস্টার প্রতিটি ঘরে তার আদর্শের কর্মী জন্ম দিয়ে গেছেন।

টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন মহি, কাজী ইলিয়াস আহমেদ, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নীলিমা আক্তার লিলি, কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার, নূরুল ইসলাম নূরু, নাসির উদ্দিন মোল্লা, সাবেক কাউন্সিলর সেলিম মিয়া, মহানগর কৃষকলীগের সভাপতি হেলাল উদ্দিন, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল ও যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম।

এসময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, তাঁতী লীগ সভাপতি শাহ আলম, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক রেজাউল করিম, টঙ্গী কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর, লিটন উদ্দিন সরকার প্রমুখ।

পরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত