টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন মুমিনুল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২০, ০৯:০৯

৩-৪ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন মুমিনুল হক। ফলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি তার আর খেলার সম্ভাবনা নেই বললেই চলে। শনিবার জেমকন খুলনার বিপক্ষে ফিল্ডিংয়ের সময় আঙুলে চোট পেয়েছিলেন তিনি। রবিবার গাজি গ্রুপ চট্টগ্রামের অনুশীলনের সময় আঙুলে ব্যান্ডেজ নিয়ে আসতে দেখা গেছে তার।

টুর্নামেন্টে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে প্রথম দুই ম্যাচেই খেলেছেন মুমিনুল, দুটিতেই দলের বড় জয়ে করেছেন ব্যাটিং। খুলনার বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও আগে ফিল্ডিং করেছে তার দল, সেখানেই চোট পেয়েছেন। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘স্ক্যান করিয়েছি, চিড় ধরা পড়েছে। দেবাশীষ দা (বিসিবির মেডিকেল টিমের প্রধান) দেখেছেন। উনি বলেছেন, ৩-৪ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। আগামীকাল (৩০ নভেম্বর) আবার ডাক্তার দেখাব।’

টুর্নামেন্টের আগে করোনাভাইরাস কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল। সেটি থেকে সেরে উঠে শুরু করেছিলেন এ টুর্নামেন্ট।

মুমিনুল ছিটকে যাওয়ার পর এখন চাইলে তার বদলি হিসেবে একজনকে নিতে পারবে গাজী গ্রুপ চট্টগ্রাম। টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী, সে ক্রিকেটারকে হতে হবে একই অথবা এর নিচের ক্যাটাগরির। প্লেয়ারস ড্রাফটে ‘বি’ ক্যাটাগরিতে ছিলেন মুমিনুল।

টুর্নামেন্টে বেক্সিমকো ঢাকা ও জেমকন খুলনাকে উড়িয়ে টানা দুই জয় পেয়েছে চট্টগ্রাম। আজ (সোমবার) ফরচুন বরিশালের বিপক্ষে পরবর্তী ম্যাচ তাদের।

(ঢাকাটাইমস/৩০ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :