ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতাসহ আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০২০, ১৮:২৭ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২০, ১৮:২৩

মাদারীপুরে ধর্ষণ মামলায় ছাত্রলীগের এক নেতাসহ তার সহযোগীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল-মানববন্ধন করেছে ভুক্তভোগীর স্বজনসহ এলাকাবাসী। সোমবার দুপুরে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন হয়।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে বিচারের দাবি জানিয়ে একটি স্মারকলিপি দেয়া হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২৭ নভেম্বর সকাল ১০টার দিকে ভুক্তভোগীর স্বামীর অনুপস্থিতিতে আসামিরা তার ঘরে প্রবেশ করে এবং তাকে অস্ত্রের মুখে রেখে হাত-পা বেধে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই গৃহবধূর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। পরে এ ঘটনায় ১ নভেম্বর মাদারীপুর সদর মডেল থানায় ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার ও ফয়সাল হাওলাদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভূক্তভোগী। কিন্তু এখনও কোন আসামি গ্রেপ্তার হয়নি। তাই আসামিদের বিচারের দাবিতে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন ভু্ক্তভোগীর স্বজন ও এলাকাবাসী।

জানা গেছে, মামলার আসামি মাদারীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার ও তার সহযোগী ফয়সাল হাওলাদার মাঝে মধ্যেই ওই গৃহবধূকে উত্ত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান মিঞা বলেন, ‘এই ঘটনায় আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে। আশা রাখি, শিগগির তাদের ধরতে পারব।’

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :