আমরা আর পিছিয়ে থাকতে চাই না: পীর মিসবাহ

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০২০, ২১:৫২ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২০, ২১:৫০

সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, শিক্ষার দিক দিয়ে সুনামগঞ্জ জেলা খুব পিছিয়ে, আমরা আর পিছিয়ে থাকতে চাই না, শিক্ষার দিক দিয়ে আমরা সবার চেয়ে এগিয়ে যেতে চাই, সেই জন্য সুনামগঞ্জে শিক্ষাকে এগিয়ে নিতে যা যা করণীয় তার সব করব আমি।

তিনি বলেন, আমি আপনাদের মানুষ, আপনারা আমাকে নির্বাচনে জয়ী করেছেন, আপনাদের সেবা করার জন্য, সুখে-দুখে আপনাদের পাশেই থাকার জন্য- আমিও সারাজীবন আপনাদের পাশে থাকতে চাই।

তিনি আরো বলেন, আপনারা যে কোন সমস্যায় পড়লে আমার কাছে যাবেন- কথা দিচ্ছি, আমি যে কোনভাবে আপনাদের সমস্যার সমাধান করে দেব।

শনিবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার হাজী লাল মামুদ উচ্চ বিদ্যালয় (বড়ঘাট) ২ কোটি ৭৩ লক্ষ টাকা ব্যয়ে চার তলাবিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভিত্তিপ্রস্থর উদ্বোধন শেষে হাজী লাল মামুদ উচ্চ বিদ্যালয় ও এলাকাবাসীর আয়োজনে বিরোধী দলীয় হুইপ পীর মিসবাহকে সংবর্ধনা দেয়া হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- বিদ্যালয় পরিচালনা কমিটির দাতা সদস্য আব্দুল কাইয়ূম, ইয়াকুব উল্লা পাবলিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি শওকত আলী, সুনামগঞ্জ শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী জসিম উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব উদ্দিন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :