জয়পুরহাটে দুই অপহৃত উদ্ধার, গ্রেপ্তার ১

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২০, ১৩:৫৫

জয়পুরহাট সদর উপজেলার ভিটি গ্রামে একটি দুর্গম জঙ্গলের মধ্যে অভিযান চালিয়ে অপহৃত দুই যুবককে আহত অবস্থায় উদ্ধারসহ অপহরণকারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার মধ্য রাতে অপহৃত দুই যুবককে উদ্ধারসহ অপহরণকারী চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়।

উদ্ধার যুবকরা হলেন- উপজেলার চকদাদরা গ্রামের উপরচক পাড়ার মহসিন আলীর ছেলে ইয়ানুর হোসেন ওরফে সম্পদ (২০) ও পেচুলিয়া গ্রামের ওয়াজ উদ্দিনের ছেলে তারাজুল ইসলাম (২৮)।

ওই যুবকদের অপহরণের অভিযোগে ঘটনাস্থল থেকে একই উপজেলার ভিটি মণ্ডলপাড়া গ্রামের দুলু মিয়ার ছেলে শাহীনুর রহমান (২৪) নামে অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করা হলেও তার সহযোগীরা পালিয়ে যান।

র‌্যাব-৫ এর জয়পুরহাট কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ জানান, অপহরণকারী চক্রের সদস্যরা অভিনব কৌশলে ওই দুই যুবককে ফুসলিয়ে জেলার সদর উপজেলার ভিটিপাড়া এলাকার ওই গোপন স্থানে অপহরণ করে নিয়ে যায়। পরে যুবকদের আটকে রেখে তাদের উপর শারীরিক ও মানষিক নির্যাতন চালিয়ে অভিভাবকদের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এমন অভিযোগ পেয়ে গোপন সংবাদে তথ্য-প্রযুক্তির সহায়তায় অপহৃত সম্পদ ও তারাজুলকে আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

আটক শাহীনুরকে জয়পুরহাট সদর থানায় সদর থানায় সোপর্দ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানান কোম্পানি অধিনায়ক এমএম মোহাইমেনুর রশিদ।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :