খানসামায় এক বছর পর বিএনপির সভা

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪৭

দিনাজপুরের খানসামায় দীর্ঘ এক বছর পর সব ভেদাভেদ ভুলে সমঝোতার ভিত্তিতে উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় আগের সব ধরনের ইউনিয়ন আহ্বায়ক কমিটি বিলুপ্তি করে নতুন কমিটি গঠন করার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। আর এজন্য উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির নেতারা নির্দিষ্ট তারিখে ইউনিয়নে ইউনিয়নে গিয়ে আগের কমিটি বিলুপ্তি করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করবেন।

সোমবার বিকাল থেকে সন্ধ্যার পর পর্যন্ত দুহশুহ সরকার পাড়ায় জেলা বিএনপির নির্দেশনায় ও উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির আয়োজনে এই বর্ধিত সভা হয়।

উপজেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরীর সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য দেন যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, রবিউল আলম তুহিন, মোসলেম উদ্দীন, ওয়াহেদ শাহ্, সদস্য ফজলুর রহমান, সফিকুল ইসলাম, আজিজার রহমান শাহ্, মোহাম্মদ আলী সরকার, জাহিদ হোসেন, মহসীন আলী, ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান এটিএম সুজাউদ্দীন লুহিন শাহ্সহ আহ্বায়ক কমিটির সদস্যরা।

সূত্র জানায়, জেলা বিএনপির পক্ষ থেকে আগামী ২৮ ফেব্রুয়ারি খানসামা উপজেলা বিএনপির কাউন্সিল অধিবেশন অনুষ্ঠানের লক্ষ্যে সব কার্যক্রম সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়েছে। এছাড়াও আগের সব ইউনিয়ন কমিটি বাতিল করে খানসামা উপজেলা আহ্বায়ক কমিটি সরেজমিন উপস্থিত হয়ে আলোচনার মাধ্যমে ইউনিয়ন আহ্বায়ক কমিটি গঠন করা হবে।

এমনকি সদস্য সংগ্রহ করে ও ওয়ার্ড কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি গঠন করে পরবর্তীতে সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন কমিটি গঠন করতে হবে।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :