বহুদিন পর ক্যামেরার সামনে ইলিয়াস কাঞ্চন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ০৯:২৭

বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসের সবচেয়ে ব্যবসাসফল ছবি ‘বেদের মেয়ে জোছনা’র নায়ক ইলিয়াস কাঞ্চন। এছাড়াও তার ঝুলিতে আছে অসংখ্য দর্শকপ্রিয় ছবি। আশি ও নব্বইয়ের দশকের এই নন্দিত অভিনেতাকে এখন অভিনয়ে খুব কমই দেখা যায়। তিনি ব্যস্ত থাকেন অন্য কাজে। তবে সেই ব্যস্ততার ফাঁকে সম্প্রতি তিনি কাজ করলেন শপিংমলের একটি বিজ্ঞাপনে।

সম্প্রতি রাজধানীর উত্তরা এবং পল্টনে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করেছেন বাপ্পী খান। তিনি জানালেন, ‘বিজ্ঞাপনের গল্পটি চমৎকার। সঙ্গে ইলিয়াস কাঞ্চনের মতো নন্দিতজন যুক্ত হয়েছেন। আগামী সপ্তাহ থেকে বিজ্ঞাপনটি দেশের টিভি চ্যানেল ও রেডিওগুলোতে প্রচার শুরু হবে। দেখা যাবে অনলাইনের নানা মাধ্যমেও।’

এদিকে চিত্রনায়িকা রোজিনা পরিচালিত ‘ফিরে দেখা’ নামে একটি ছবিতে অভিনয়ের জন্যও সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ইলিয়াস কাঞ্চন। ২০১৯-২০২০ বছরে সরকারি অনুদান পাওয়া এ ছবির প্রযোজকও রোজিনা। এখানে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করবেন আশি ও নব্বইয়ের দশকের এই নায়িকা। রোজিনার বিপরীতে পর্দা ভাগাভাগি করবেন ইলিয়াস কাঞ্চন।

রোজিনার ফিরে দেখা নির্মিত হচ্ছে মুক্তিযুদ্ধের একটি গল্পকে কেন্দ্র করে। আগামী ১২ মার্চ থেকে রাজবাড়ীতে এ ছবির শুটিং শুরু হওয়ার কথা। এর মাধ্যমে বহুদিন পর বড় পর্দায় ফিরছেন ইলিয়াস কাঞ্চন। ব্যস্ততা তাকে অভিনয়ে অনিয়মিত করে রেখেছে। তিনি ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। এ কাজেই নিজেকে ব্যস্ত রাখেন সারা বছর।

ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :