মাদক ছাড়ার প্রতিশ্রুতি দিলেন রাজশাহীর ২৫ জন

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২১, ২২:০১

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা এলাকার ২৫ জন নারী-পুরুষ মাদক ছাড়ার প্রতিশ্রুতি দিয়েছেন। বৃহস্পতিবার বিকালে বোয়ালিয়া থানা আয়োজিত বিট পুলিশিং সমাবেশে তারা রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিককে এই প্রতিশ্রুতি দেন।

এ সময় পুলিশ কমিশনার তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এই ২৫ জনের মধ্যে পাঁচজন নারী। যারা প্রতিশ্রুতি দিয়েছেন তারা এলাকার চিহ্নিত মাদক কারবারি ও মাদকসেবী। প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মাদকের মামলা চলমান। মামলাগুলোতে তারা এখন জামিনে রয়েছেন।

পুলিশ জানিয়েছে, যারা মাদক ছাড়ার প্রতিশ্রুতি দিলেন তাদের পুলিশের পক্ষ থেকে পর্যবেক্ষণ করা হবে। তারা সত্যিই মাদক থেকে দূরে থাকলে আরএমপির পক্ষ থেকে তাদের পুনর্বাসন করা হবে।

নগরীর শাহ শখদুম কলেজ মাঠে ওই বিট পুলিশিং সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক।

তিনি বলেন, মাদক সকল অপরাধের মা। তাই সকলকে মাদক থেকে দূরে থাকতে হবে। মানুষকে নিরাপদ রাখতে হবে।

তিনি আরও বলেন, রাজশাহী মহানগরী প্রায় ১৭ লাখ মানুষ দরজা খোলা রেখে ঘুমাতে পারবে। এখানে কোন চোর থাকবে না, মাদক থাকবে না, কোন সন্ত্রাস থাকবে না, কোন জঙ্গি থাকবে না। রাজশাহী মহানগর হবে নিরাপত্তার নগরী। এ শহর হবে দেশের এক শান্তির নগরী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্তি পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মজিদ আলী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া বিভাগ) তৌহিদুল আরিফ, সহকারী পুলিশ কমিশনার (বোয়ালিয়া মডেল থানা) ফারজিনা নাসরিন, শাহ মখদুম কলেজের অধ্যক্ষ রেজাউল ইসলাম, বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন, নগরীর ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী প্রমুখ।

সমাবেশে সভাপতিত্ব করেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া বিভাগ) সাজিদ হোসেন।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :