খুবি শিক্ষার্থী রিফাতের চিকিৎসায় সাহায্যের প্রয়োজন

খুবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩২

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রিফাত হোসেন। বৃহস্পতিবার দুপুরে তার মস্তিষ্কের রক্তক্ষরণ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে ঢাকায় পাঠানো হয়েছে। বাবা হারা এই শিক্ষার্থীর সুস্থতার জন্য আর্থিক সাহায্যের প্রয়োজন।

এদিকে, পরিবারের একমাত্র উপার্জনক্ষম রিফাত অসুস্থ হয়ে পড়ায় দিশেহারা হয়ে পড়েছেন তার পরিবার। তাদের পক্ষে চিকিৎসার ব্যয় বহন করা একেবারেই অসম্ভব। তাই তার সহপাঠীরা সবার কাছে সাহায্যের আবেদন করেছেন।

সহপাঠীরা জানান, রিফাত ক্যাম্পাসে খুবই প্রাণচঞ্চল ও হাসি-খুশি ছিল। প্রত্যেক শিক্ষার্থীর জীবনেই বড় স্বপ্ন থাকে। পরিবারেরও অনেক স্বপ্ন-আশা থাকে তার সন্তানকে ঘিরে। সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে পরিশ্রম করতে থাকে সেই সন্তান। কিন্তু ভাগ্য সবার সহায় হয়ে উঠেনা। মাঝে মাঝে কঠিন পরীক্ষার সম্মুখীন করে তোলে। সেই কঠিন পরীক্ষার সম্মুখীন আমাদের বন্ধু রিফাত। তার সুস্থতার জন্য সকলের সহায়তা এখন খুব দরকার।

রিফাতকে সাহায্য ০১৬৩২৯২১৬৪০ (বিকাশ) বা ০১৬৩২৯২১৬৪০২ (রকেট) নম্বরে পাঠাতে পারেন। অন্য কোনো মাধ্যমে সাহায্য করতে চাইলে বা বিস্তারিত জানতে তার সহপাঠী খন্দকার সাইফ হোসেনের সঙ্গে উপরের নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :