পাবনা থেকে শুরু শাকিবের ‘অন্তরাত্মা’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২১, ১৬:০৭
‘অন্তরাত্মা’ ছবির লুকে শাকিব খান

নতুন ছবি ‘অন্তরাত্মা’র শুটিং শুরু করলেন বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বড় বিজ্ঞাপন শাকিব খান। শনিবার থেকে পাবনার একটি রিসোর্টে ছবিটির শুটিং শুরু হয়েছে। প্রথম দিনে অফিস দৃশ্যের শুটিংয়ে অংশ নেন শাকিব খান। জানা গেছে, পাবনায় শুটিং চলবে টানা ২০ দিন।

‘অন্তরাত্মা ছবিটিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করছেন ভারতীয় অভিনেত্রী দর্শনা বনিক। প্রথমবার একসঙ্গে কাজ করছেন এই জুটি। দর্শনা বনিক ছবির শুটিংয়ে অংশ নেবেন সোমবার (৮ মার্চ) থেকে।

নতুন এ ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। প্রযোজনায় রয়েছেন তরঙ্গ এন্টারটেইনমেন্টের মালিক সোহানী হোসেন। ছবির গল্পও তার লেখা। সোহানী হোসেন এর আগে শাকিবের ‘সত্তা’ ছবিটিরও প্রযোজক ও গল্পকার ছিলেন। আরও একবার একই ভূমিকায় তিনি।

প্রযোজকের প্রশংসা করে শাকিব খান বলেন, ‘সোহানী ম্যাডাম যেমন ভালো একজন মানুষ, তেমন ভালো একজন প্রযোজক। তার গল্পে অন্যরকম একটা ব্যাপার থাকে। নতুন সিনেমায় গল্পটি এতো ভালো যে, আমার মনের মধ্যে একেবারে গেঁথে গেছে। তাই গল্পটি শোনার পরই সিনেমাটি করার সিদ্ধান্ত নিয়ে ফেলি।’

প্রসঙ্গত, ‘অন্তরাত্মা’ ছাড়াও ‘শ্যাডো’নামে একটি ছবিতেও অভিনয়ের কথা রয়েছে শাকিব খানের। সেটির পরিচালকও ওয়াজেদ আলী সুমন। এছাড়া কয়েকদিন আগে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন নির্মাতা তপু খানের ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামে একটি ছবিতে। সেখানে কিং খানের নায়িকা আলোচিত শবনম বুবলী।

পাশাপাশি, মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খান অভিনীত ‘আগুন’ নামে একটি ছবি। নানা জটিলতার পর নতুন বছরে সেটির কাজ শেষ হয়েছে। এই ছবির পরিচালক বদিউল আলম খোকন। দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত ‘আগুন’-এ শাকিব খানের নায়িকা নবাগত জাহারা মিতু।

ঢাকাটাইমস/০৭মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :