আবারো নেগেটিভ সবাই, টাইগারদের কুইন্সটাউন যাত্রা আগামীকাল

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০২১, ১৩:২২

তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে এখন নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে কয়েকদিন পরপরই করা হচ্ছে করোনা টেস্ট। আগের তিনবারের মতো চতুর্থবারের করোনা টেস্টেও সবার নেগেটিভ এসেছে। আর আগামীকাল কুইন্সটাউনে যাবেন তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা।

নিউজিল্যান্ডে পা রাখার দিনেই প্রথম করোনা টেস্ট দেয় টাইগাররা। এরপর যথাক্রমে তৃতীয় এবং ষষ্ঠদিন দ্বিতীয় এবং তৃতীয়বারের মতো করোনা টেস্ট দিয়েছিল সফরকারীরা। প্রথম তিন টেস্টেই কারো পেজেটিভ আসেনি। শর্ত ছিল চতুর্থ টেস্টে সবার নেগেটিভ আসলে একসঙ্গে চলাফেরা এবং অনুশীলনে নামতে পারবে বাংলাদেশ দল। গত সোমবার চতুর্থ বারের মতো নমুনা নেয়া হয়। আর আজ আসে তার ফলাফল। বরাবরেই মতো এবারো সবার করোনা নেগেটিভ এসেছে।

আর আগামীকাল (১০ মার্চ) ক্রাইস্টচার্চ সময় সন্ধ্যা সাড়ে ৭টার ফ্লাইটে কুইন্সটাউন যাত্রা করবে টিম বাংলাদেশ। এবারের নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের বহরের নেতা জালাল ইউনুস এ খবর জানিয়েছেন।

বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান বলেন, ‘এখানকার খবর ভাল। সবাই সুস্থ রয়েছে। আমাদের চতুর্থ কোভিড-১৯ টেস্ট হয়ে গেছে গতকাল(সোমবার)। সেটায়ও সবাই নেগেটিভ। আর কোন সমস্যা নেই। আমরা ইনশাল্লাহ আগামীকাল সন্ধ্যায় কুইন্সটাউনের উদ্দেশ্যে যাত্রা করব।’

জালাল আরও জানান, ক্রাইস্টচার্চ থেকে বিমানে ৫০ মিনিটের পথ কুইন্সটাউন। তারা স্থানীয় সময় বিকেল ৩টায় ক্রাইস্টচার্চের এই হোটেল ছেড়ে অন্য একটি হোটেলে ২ ঘন্টার জন্য অবস্থান করবেন। লবিতে মালপত্র রেখে সবাই হোটেল রুমে অবস্থান করবেন। সেখান থেকে সরাসরি বিমানবন্দর চলে যাবে জাতীয় দলের বহর।

উল্লেখ্য, তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী ২০ মার্চ। এরপর ২৩ এবং ২৬ মার্চ যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে ম্যাচে মাঠে নামবে দুদল। আর তিন ম্যাচের টি-টোয়েন্ট সিরিজ শুরু হবে ২৮ মার্চ। একদিন পরে দ্বিতীয় এবং এপ্রিলের ১ তারিখে তৃতীয় এবং শেষ টি-টোয়েন্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/০৯মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :