পাঁচ যুগ্ম সচিবকে প্রেষণে নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মার্চ ২০২১, ১৯:০৩ | প্রকাশিত : ১৪ মার্চ ২০২১, ১৯:০১

প্রশাসনে পাঁচ যুগ্ম সচিবকে প্রেষণে নিয়োগ দেয়া হয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, পরিকল্পনা বিভাগে সংযুক্ত রবীন্দ্রনাথ বর্মনকে পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারের ইতিহাস ঐতিহাসিক ভবন সংরক্ষণ ও পারিপার্শ্বিক উন্নয়ন প্রকল্পের পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া ৪০টি উপজেলায় ৪০টি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও চট্টগ্রামে একটি ইনিস্টিটিউট অব মেরিন টেকনোলজি শীর্ষক প্রকল্পের পরিচালক (যুগ্মসচিব) মো. মনছুরুল আলমকে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের নির্বাহী পরিচালক, এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক (যুগ্মসচিব) মো. মোখলেছুর রহমানকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মিরসরাইয়ে ভারতীয় অর্থনৈতিক অঞ্চল স্থাপন শীর্ষক প্রকল্প (বেজা) প্রকল্প পরিচালক করা হয়েছে।

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে সংযুক্ত (যুগ্মসচিব) মো. আব্দুর রাকিববে আইডিইএ প্রজেক্ট বিসিসির প্রকল্প পরিচালক এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) রতন কুমার ঘোষকে ৪০টি উপজেলায় ৪০টি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও চট্টগ্রামে একটি ইনিস্টিটিউট অব মেরিন টেকনোলজি শীর্ষক প্রকল্পের পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :