হত্যার পর পুকুরে পুঁতে রাখা হয় ট্রাকচালককে

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মার্চ ২০২১, ১২:৪৮ | প্রকাশিত : ২১ মার্চ ২০২১, ১২:১২

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভা এলাকার একটি পুকুরের নরম মাটিতে পুঁতে রাখা এক ট্রাকচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম রনি পাঠান (২৩)।

শনিবার সন্ধ্যায় পৌরসভার বদিউজ্জামান বেপারীপাড়ার মজিবর রহমান ওরফে মজি মাস্টারের পুকুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

রনি পাঠান ট্রাক চালাতেন। তিনি গোয়ালন্দ পৌরসভার আদর্শগ্রামের আব্দুল মতিন পাঠানের ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, শনিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে মজিবর রহমান মাস্টারের পুকুরপাড়ে ছাগল আনতে গিয়ে একজন গন্ধ পায়। স্থানীয় কয়েকজন জানতে পারলে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত রনি পাঠানের মা মরিয়ম বেগম জানান, গত বৃহস্পতিবার বিকালে ট্রাক চালানো শেষে রনি বাড়ি ফিরে খাওয়া দাওয়া করে। পরে পাশের ইবাদুল্লা মিস্ত্রিপাড়ার জুয়েল (২১), ময়ছের শেখের পাড়ার জীবন (২২) ও শাখের ফকির পাড়ার সুজন (২২) তাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে রনি আর বাড়ি ফিরে আসেনি।

যেখান থেকে রনির লাশ উদ্ধার করা হয়েছে তার আশপাশে রক্তের দাগ দেখা যায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় লাশ উত্তোলনের পর তা গলাকাটা অবস্থায় দেখতে পাওয়া যায়। হত্যার পর খুনিরা লাশ পুকুরের কাদা মাটিতে পুঁতে রাখে।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে। প্রকৃত অপরাধী কে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। অপরাধীদের গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ করছে।

ঢাকাটাইমস/২১মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :