ভিডিও দেখে হামলাকারীদের চিহ্নিতের দাবি হেফাজতের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ এপ্রিল ২০২১, ২০:০৫ | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২১, ১৯:৫৬

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধীতা করে হেফাজতের ডাকা হরতালে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে যেসব হামলা হয়েছিল তাতে হেফাজতের কর্মীরা অংশ নেয়নি বলে দাবি করেছে সংগঠনটি। ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের চিহ্নিত করার দাবি জানিয়েছেন ধর্মভিত্তিক সংগঠনটির নেতারা।

সোমবার হামলায় ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব পরিদর্শনে গিয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা শায়েখ সাজিদুর রহমান সাংবাদিকদের একথা বলেন।

সাজিদুর রহমান বলেন, হেফাজতে ইসলামের ডাকা সারাদেশে হরতাল আমরা ব্রাহ্মণবাড়িয়ায় শান্তিপূর্ণভাবে পালন করছিলাম। এতে কিছু উচ্ছৃঙ্খল লোকজন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ প্রেসক্লাবে হামলা চালিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

হেফাজতে ইসলামের নেতাকর্মী হতাহতের ঘটনাটির পেছনে উস্কানিদাতা রয়েছে দাবি করে তিনি বলেন, এই ঘটনার পেছনে উস্কানিদাতাদের, ভাঙচুরকারীদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনা দরকার। ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের খুঁজে বের করতে হবে। হামলা ও ভাঙচুরকারীরা হেফাজতে ইসলামের হতে পারে না।

সাজিদুর রহমানের সঙ্গে উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক ও জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদ্রাসার প্রিন্সিপাল আল্লামা মুফতি মোবারক উল্লাহ, মাওলানা আলী আযম, মুফতি বোরহান উদ্দিন কাসেমী, মুফতি নোমান হাবিবি, মুফতি বোরহান উদ্দিন আল মতিন, মুফতি মোহাম্মদ এনামুল হাসান, মুফতি জাকারিয়া, মাওলানা তানভীর আহাম্মদ, মুফতি এরশাদ উল্লাহ কাসেমী প্রমুখ।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/কেএম/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :