আম পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২১, ১৭:৩১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাছ থেকে আম ‘চুরি’ করাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে। রবিবার রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত বৃহস্পতিবার ও শুক্রবার রাতে বায়জিদ, শুভ, শফিউল্লাহ, রিফাত ও গাফ্ফারসহ বেশ কয়েকজন তরুণ মাহবুব আলমের গাছ থেকে আম পেড়ে নিয়ে যায়। এ নিয়ে শুক্রবার রাতে মাহবুব আলম ও তার বড় ভাই গুলজার হোসেনের সঙ্গে শুভর বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে শুভ, বায়জিদ, শফিউল্লাহ, রিফাতরা মাহবুব আলমের বাড়িতে গিয়ে হামলা ভাঙচুর চালায় ও তার পরিবারের সদস্যদের মারধর করেন। শনিবার সকালে এটি গ্রাম্য শালিসে মিমাংসা হলেও শুভ শালিস না মেনেই চলে যায়। গত রবিবার রাত ১০টার দিকে শুভ ও তার সহযোগীরা মাহবুব আলমের এক প্রতিবেশীর ওপর হামলা চালায়। পরে গ্রামবাসী একজোট হয়ে শুভ ও তার সহযোগীদের বাড়িতে হামলা চালায়। এসময় দুপক্ষের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১০ আহত হয়।

ভুলতা ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :