১৪ বছর পালিয়ে থেকেও রক্ষা হলো না আসামির

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০২১, ১৯:৫৩

দুই বছরের সাজা থেকে বাঁচতে ১৪ বছর পালিয়েছিলেন। তবু শেষ রক্ষা হলো না আব্দুল কুদ্দুসের(৫০)। অবশেষে তাকে গ্রেপ্তারের পর আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক হাকিম শাকিল আহম্মেদের আদালতে পুলিশ আসামিকে তুললে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের সহকারী উপপরির্দশক (এএসআই) শাহীন বলেন, টাকা পয়সার লেনদেন সম্পর্কিত টাঙ্গাইল জেলার একটি মামলায় আব্দুল কুদ্দুস পলাতক ছিলেন। এ মামলায় তাকে গ্রেপ্তার করলে আদালতের আদেশে পরে কারাগারে পাঠানো হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে ফতুল্লা থানা পুলিশের হাতে ১৪ বছর পালিয়ে থাকার পর গ্রেপ্তার হন আব্দুল কুদ্দুস। তিনি ফতুল্লা মডেল থানার এনায়েত নগর ইউনিয়নের মুসলিমনগরের মৃত কালাই সর্দারের ছেলে।

রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এনায়েতনগর মুসলিমনগরের প্রেমরোড এলাকায় তার শ্বশুর বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযানের নেতৃত্বে ছিলেন ফতুল্লা থানার এসআই সিরাজুল ইসলাম, এসআই আসাদ ও এএসআই মনিরুজ্জামান।

আদালত সূত্রে জানা যায়, কুদ্দুসের বিরুদ্ধে ২০০৭ সালে পৃথক দুটি চেকের মামলায় (মামলা নং সি, আর, ৩৩৭/২০০৭ ও সি,আর ৩৩৮) টাঙ্গাইল দায়রা জজ তৃতীয় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। পরবর্তীতে একই বছর তার বিরুদ্ধে এক বছর করে দুই বছরের সাজা দেন। গ্রেপ্তারি পরোয়ানা জারির পর থেকেই কুদ্দুস পলাতক ছিলেন।

(ঢাকাটাইমস/৭মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :