দুটি টিকা নিয়েও করোনায় আক্রান্ত মাহবুব তালুকদার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুন ২০২১, ২১:২৪ | প্রকাশিত : ২০ জুন ২০২১, ২১:২০
ফাইল ছবি

দুই ডোজ টিকা নেয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আলোচিত নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাহবুব তালুকদারের একান্ত সচিব মুহাম্মদ এনাম উদ্দিন জানান, শনিবার তার ১০৩ ডিগ্রি জ্বর আসে। এছাড়া অক্সিজেন সেচুরেশনও কমে যায়। পরে তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার দুপুরে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তবে তার কাশি, সর্দি বা অন্য কোনো উপসর্গ নেই।

৭৯ বছর বয়সী আলোচিত এই নির্বাচন কমিশনার ইতিমধ্যে করোনাভাইরাসের টিকার দুটি ডোজই নিয়েছেন। তার অবস্থা স্থিতিশীল রয়েছে। তার পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছে পরিবার।

মাহবুব তালুকদার একজন বীর মুক্তিযোদ্ধা। ১৯৭১ সালে মুজিবনগর সরকারের তথ্য মন্ত্রণালয়ের চাকরিতে যোগ দেন তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাষ্ট্রপতি হওয়ার পর মাহবুব তালুকদার তার সহকারী প্রেস সচিব (উপসচিব) এর দায়িত্ব পালন করেন। তিনি ২০১৭ সালের ফেব্রুয়ারি মাস থেকে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন।

একজন লেখক হিসেবেও পরিচিতি রয়েছে মাহবুব তালুকদারের। তার প্রকাশিত বইয়ের সংখ্যা ৪০। তিনি ২০১২ সালে বাংলা একাডেমি পুরস্কার লাভ করেন।

(ঢাকাটাইমস/২০জুন/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত