আলফাডাঙ্গায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২১, ১৮:৩১

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রাথমিক বিদ্যালয়ে বাড়িরকাজ জমা দিতে গিয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় আকিদুল নামে এক যুবককে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার সকালে আসামি আকিদুলকে আদালতে তোলা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। অভিযুক্ত আকিদুল পৌরসভার নওয়াপাড়া গ্রামের সেলিম শেখের ছেলে।

ধর্ষণের এই ঘটনায় রবিবার দিবাগত রাতে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মো. আকিদুল শেখকে (২০) একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে একটি মামলা করা হয়।

এর আগে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে আলফাডাঙ্গা পৌর এলাকার নওয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই আকিদুলকে গ্রেপ্তার করে পুলিশ।

আট বছর বয়সী ওই শিক্ষার্থী বাড়ি থেকে বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে যাওয়ার সময় পথিমধ্যে রাস্তা থেকে মুখ চেপে ধরে পাশের একটি বাঁশ বাগানে নিয়ে ধর্ষণ করে আকিদুল। এরপর ওই শিক্ষার্থী অসুস্থ অবস্থায় বিদ্যালয়ে গিয়ে শিক্ষকদের নিকট বললে শিক্ষকরা তার পরিবারকে তাৎক্ষণিক বিষয়টি জানান।

এরপর শিশুটির পরিবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বর্তমানে ওই শিক্ষার্থী সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, 'এ ঘটনায় ধর্ষণের মামলা হয়েছে। মামলার একমাত্র আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। তারপর আকিদুল বিজ্ঞ আদালতে আইনে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে আদালত তাকে কারাগারে পাঠায়।

(ঢাকাটাইমস/২১জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :