এবার শেখ জামালের কাছেও হারল মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুন ২০২১, ১৫:২৫ | প্রকাশিত : ২৩ জুন ২০২১, ১৫:২১

সুপার লিগপর্বে উঠার পর জয়ের দেখাই পাচ্ছে না সাকিববিহীন মোহামেডান স্পোর্টিং ক্লাব। আবাহনী এবং প্রাইম ব্যাংকের বিপক্ষে হারের পর এবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষেও হারল ঐহিত্যবাহী এই ক্লাবটি। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মোহামেডানকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে নুরুল হাসান সোহানরা।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ইনিংসে পঞ্চম বলেই ব্যক্তিগত ১ রানে আউট হন মোহামেডানের ওপেনার আব্দুল মজিদ। দ্বিতীয় উইকেটে ব্যাট করতে নেমে ১৭ রান তোলেন ইরফান শুক্কুর।

তবে তৃতীয় উইকেটেই ঘুরে দাঁড়ায় মোহামেডান। এ সময় ওপেনার পারভেজ হোসেন ইমন এবং টপঅর্ডার ব্যাটসম্যান শামসুর রহমানের ব্যাটে বড় সংগ্রহের পথে এগোচ্ছিল দলটি। কিন্তু ৪৬ রানে ইমন এবং ৪৯ রানে শামসুর আউট হলে ফের একবার পথ হারায় মোহামেডানের ব্যাটিং লাইনআপ।

পরে আরো ছয়জন ব্যাটসম্যান মাঠে নামলেও কেউ দশের ঘরই স্পর্শ করতে পারেননি। ফলে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩৩ রানে থামে শুভাগত হোমদের ইনিংস।

এদিকে শেখ জামালের পক্ষে সর্বোচ্চ ৩টি করে উইকেট নেন ইবাদত হোসেন এবং জিয়াউর রহমান।

১৩৪ রান তাড়া করতে নেমে শূন্যরানেই ফেরেন শেখ জামালের ওপেনার সৈকত আলি। দ্বিতীয় উইকেটে জুটিতে দলের দুই অভিজ্ঞ ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল এবং ইমরুল কায়েস অনেকটা ধীরগতিতে ব্যাট করতে থাকেন। ২১ বল ২৫ রান তুলে আউট হন কায়েস। আর মোহাম্মদ আশরাফুল ফিরেছেন ৪২ বলে ৩৮ রানে।

এরপর আর পিছু ফিরে তাকাতে হয়নি পয়েন্ট টেবিলের চার নম্বরে থাকা দলটিকে। চতুর্থ উইকেটে তারভীর হায়দারকে সঙ্গে নিয়ে জয় নিশ্চিত করেন অধিনায়ক সোহান। ৩১ বলে ৩৬ রানে সোহান এবং ১৭ ৩২ রানে তানভীর অপরাজিত থাকেন।

(ঢাকাটাইমস/২৩জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :