ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও
 | প্রকাশিত : ২০ জুলাই ২০২১, ১৫:১৯

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ইসহাক আলী (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে তার বাসার সামনে থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার রাতে ব্যবসায়িক প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে তাকে হত্যা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়।

নিহত ইসহাক আলী পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের করনাই পশ্চিম পাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে। তিনি পীরগঞ্জ উপজেলা শহরে বিকাশ ও প্রসাধনীর ব্যবসা করতেন।

পুলিশ জানায়, সোমবার অনেক রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নিজ মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী ইসহাক। বাড়ির কাছে পৌঁছলে দুর্বৃত্তরা পথরোধ করে এবং কুপিয়ে হত্যা করে লাশ ফেলে যায়। সেই সঙ্গে মোবাইল ফোন ও টাকা লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। সকালে পরিবারের সদস্যরা ইসহাকের লাশ দেখে থানায় খবর দেয়। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

লাশের সুরতহালকারী পুলিশ কর্মকর্তা জানান, নিহত ইসহাক আলীর হাতে, পায়ে, মাথায় ও গলায় ধারালো অস্ত্রের জখমের চিহ্ন রয়েছে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় জানান, সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২০জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :