ক্ষেতের ধান খেল গরু, কৃষককে পেটালেন ইউপি সদস্য

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ আগস্ট ২০২১, ২২:৪৭

নাটোরের সিংড়ায় বৃদ্ধ কৃষককে গাছে বেঁধে পেটালেন এক ইউপি সদস্য। অভিযুক্ত ইউপি সদস্য মকলেছ আলী ইটালী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও একই ওয়ার্ডের ইউপি সদস্য। রবিবার সকালে উপজেলার ইটালী ইউনিয়নের শালমারা গ্রামে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী কৃষকের পরিবার বলছে, সকাল সাড়ে ৮টায় উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের কৃষক শাহাদ আলী (৬০) ও বেলায়েত হোসেন (৭০) শালমারা-বাঁশবাড়িয়া মাঠে গরু চড়াতে যায়। হঠাৎ গরুগুলো ইউপি সদস্য মকলেছ আলীর জমির ধানগাছ খেয়ে নষ্ট করে। খবর পেয়ে ইউপি সদস্য কৃষক বেলায়েত হোসেনকে গাছের সাথে দড়ি দিয়ে বেঁধে রাখেন এবং অপর কৃষক শাহাদ আলীকে গাছের ডাল দিয়ে মারপিট করেন। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে তাদের ছেড়ে দেয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

অভিযুক্ত ইউপি সদস্য মকলেছ আলী বলেন, তার জমির নষ্ট করায় কয়েকটি গরু বেঁধে রেখেছিলেন। পরে গরুগুলো ছেড়ে দেয়া হয়েছে। তবে একজন কৃষককে গাছের ডাল দিয়ে মেরেছেন বলে স্বীকার করেন তিনি।

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য কুরবান আলী বলেন, ঘটনাটি জানার পর মকলেছ মেম্বারের মুঠোফোনে ফোন করে অনুরোধ করি। তারপর তাদের ছেড়ে দেয়া হয়।

সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলেন, বিষোট জানান পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২২আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :