রূপগঞ্জে আ.লীগ নেতার স্মরণসভা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ আগস্ট ২০২১, ১৯:১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক আরজু মিয়ার মৃত্যুতে স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুমা উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়াস্থ্য চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এবং বরালু এলাকায় মরহুমের নিজ বাড়িতে এ স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন- কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান, প্যানেল চেয়ারম্যান মোশারফ হোমেন ভূইয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিন ব্যাপারী, আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলাম, আলী আজগর, আলাউদ্দিন, জামান ব্যাপারী, যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশরাফুল ইসলাম তুষার, আশরাফুল আলম জেমিন, মহিলালীগ নেত্রী ইয়াসমিন আক্তার, স্বপ্না আক্তার প্রমুখ।

স্মরণসভায় রফিকুল ইসলাম বলেন, আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ ও নিষ্ঠাবান একজন নেতা ছিলেন আরজু মিয়া। ব্যক্তিজীবনেও অত্যন্ত বিনয়ী, স্বচ্ছ পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন তিনি। তার চলে যাওয়া কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের জন্য অপূরণীয় ক্ষতি। তিনি স্বজ্জন ব্যক্তি হিসেবেই নেতাকর্মীদের হৃদয়ে আস্থার জায়গা করে নিয়েছিলেন।

রফিকুল ইসলাম মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এর আগে গত ১৮ আগস্ট ভোরে কায়েতপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরজু মিয়া কিডনি রোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করেন।

(ঢাকাটাইমস/২৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :