ব্রুজনের দলে ঢুকল আবাহনী মিডফিল্ডার

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৯ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৬

সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবলের ১৩তম আসরকে সামনে রেখে প্রথমে ২৬ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেন জামাল-জিকোদের নতুন কোচ অস্কার ব্রুজন। এর ঘণ্টা পাঁচেক পর আবাহনীর ১৯ বছর বয়সী মিডফিল্ডার রিদয় খানকে ক্যাম্পে ডেকেছেন কোচ।

ঢাকার একটি অভিজাত হোটেলে ২৭ ফুটবলার নিয়ে আবাসিক ক্যাম্প শুরু হয়েছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার বিকেল থেকে অনুশীলন শুরু করেছেন তারা। অস্কার সহকারী হিসেবে নিয়েছেন বসুন্ধরা কিংসে তার সঙ্গে কাজ করা মাহবুব হোসেন রক্সিকে। গোলরক্ষক কোচ নুরুজ্জামান নয়নও ছিলেন একই দলে।

সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন কর্তৃক আয়োজিত এবারের আসরে মোট পাঁচটি দল অংশ নিতে যাচ্ছে। বাংলাদেশ এবং স্বাগতিক মালদ্বীপ ছাড়াও রয়েছে ভারত, নেপাল এবং শ্রীলঙ্কা।

আগামী ১-১৬ অক্টোবর মালদ্বীপে অনুষ্ঠিত হবে সাফ চ্যাম্পিয়নশিপ। আসরটির উদ্বোধনী দিনে মাঠে নামবেন জামাল-তপুরা। এদিন দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে লড়বে লাল-সবুজের জার্সিধারীরা। পরে ৪, ৭ ও ১৩ অক্টোবর যথাক্রমে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত, মালদ্বীপ ও নেপাল। আসরে গ্রপপর্বে প্রতিটি দল চারটি করে ম্যাচ খেলবে। রাউন্ড রবিন লিগ ভিত্তিতে পয়েন্ট টেবিলের শীর্ষ দুটি ফাইনাল খেলবে ১৬ অক্টোবর।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :