গোপালগঞ্জে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৪

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০২১, ১৪:২৪

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সুব্রত সাহার ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে শুক্রবার সন্ধ্যায় হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. তাপস বিশ্বাস অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে কাশিয়ানী থানায় একটি মামলা করেন।

গ্রেপ্তররা হলেন মাইক্রোবাস চালক ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার মালা গ্রামের আব্দুর রহিম বিশ্বাস, কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামের আরমান শিকদার, রুবেল শিকদার ও বাগঝাপা গ্রামের ইশানুর শেখ। গ্রেপ্তারদের শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কাশিয়ানী থানার ওসি (তদন্ত) মুহাম্মদ ফিরোজ আলম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, চিকিৎসক সুব্রত সাহার ওপর হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মাইক্রোবাস চালকসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় ডা. সুব্রত সাহাকে কুপিয়ে আহত করে একদল দুর্বৃত্ত। কাশিয়ানী উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের সামনে দিয়ে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত ডা. সুব্রত সাহাকে দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে মাইক্রোবাসে করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার দুপুরে হেলিকপ্টার করে তাকে ঢাকার আল মানার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে ডা. সুব্রত সাহার সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে রোগী না পাঠানোর কারণে তারা সন্ত্রাসী ভাড়া করে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :