নীলফামারীতে মাদক মামলার আসামির মৃত্যু

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২১, ২১:২৪

সৈয়দপুরের মাদক মামলায় ভ্রাম্যমাণ আদালতে সাজাপ্রাপ্ত আসামি রাজা মিয়া (২৭) চিকিৎসাধীন অবস্থায় নীলফামারী জেনারেল হাসপাতালে মারা গেছেন। নিহত রাজা মিয়া সৈয়দপুর ডাকবাংলো সড়ক এলাকার সেলিম হোসেনের ছেলে। নীলফামারী জেলা কারাগারে আটক থাকা রাজা মিয়া সোমবার সকাল ৮টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।

নীলফামারী আদালতের পরিদর্শক মোমিনুল ইসলাম মোমিন জানান, মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান গত ২৭ সেপ্টেম্বর তাকে সাত দিনের কারাদণ্ডের আদেশ দেন। সাত দিনে কারাভোগ শেষে সোমবার তার বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু আকস্মিক অসুস্থ হয়ে তিনি মারা যান।

এ বিষয়ে জেলসুপার মামুন হোসেন বলেন, নীলফামারী জেলা কারাগারে আটক থাকা রাজা মিয়া সোমবার তার কারাগার থেকে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নীলফামারী জেনারেল হাসপাতাল আবাসিক মেডিকেল অফিসার ডা. অমল রায় বলেন, আসামি রাজা মিয়া একজন হৃদরোগী ছিলেন। হাসপাতালে ভর্তি হওয়ার পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :