চট্টগ্রাম মেইলের ইঞ্জিন বিকল, ৫ ঘণ্টা ভোগান্তি যাত্রীদের

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০২১, ২০:২১

কিশোরগঞ্জের ভৈরবে চট্টগ্রাম থেকে ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনটির ইঞ্জিন বিকল হওয়ার কারণে সাড়ে ৫ ঘণ্টা ভৈরব বাজার রেলওয়ে স্টেশন জংশনে আটকে থাকে। এতে করে ট্রেনটির যাত্রীরা ভোগান্তিতে পড়েন। শনিবার সকালে এ ঘটনা ঘটে।

ভৈরব রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনের নতুন ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে এক সময় ইঞ্জিনটি বিকল হয়ে যায়। পরে আখাউড়া স্টেশন থেকে বিকল্প ইঞ্জিন আসে। প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা পরে ট্রেনটি ঢাকার উদ্দ্যেশ্যে ছেড়ে যায়। এসময় ওই ট্রেনে ভ্রমণ করা যাত্রীরা ভোগান্তিতে পড়েন।

সুত্র জানায়, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে চট্টগ্রাম থেকে ট্রেনটি ঢাকার উদ্দ্যেশ্যে ছেড়ে আসে। ভোর সাড়ে পাচঁটার দিকে ভৈরব জিল্লুর রহমান রেলওয়ে সেতু পার হয়ে ভৈরব স্টেশনের অদূরে ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে পড়ে। তবে ভৈরব-টঙ্গী ডাবল লাইন হওয়ায় এ সময় ওইপথের ট্রেন চলাচলে তেমন কোনো সমস্যা হয়নি।

ভৈরব বাজার রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার মো. নূরুন্নবী জানান, ভোর পাঁচটা পঁচিশ মিনিটের দিকে ভৈরব রেলওয় সেতু পার হওয়ার পর হঠাৎ করে ট্রেনের ইঞ্জিনে সমস্যা দেখা দেয়। পরে আখাউড়া স্টেশন থেকে বিকল্প ইঞ্জিন এনে বেলা ১১টার দিকে ট্রেনটিকে ঢাকার উদ্দেশ্য চালু করা হয়।

(ঢাকাটাইমস/৯ অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :