বাংলাদেশ ম্যাচের আগে উইন্ডিজ দলে হোল্ডার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২১, ১৭:১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে হারের বৃত্তেই রয়েছে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ দল। নিজেদের তৃতীয় ম্যাচে আগামীকাল একে অপরের বিপক্ষে মাঠে নামবে দুদল। আর এই ম্যাচের আগেই উইন্ডিজ দলে যোগ দিচ্ছেন ক্যারিবিয়ান বোলিং অলরাউন্ডার জেসন হোল্ডার। ম্যাককয়ের পরিবর্তে দলে আনা হচ্ছে তাকে।

হোল্ডারের অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার। হার্পার বলেন, ‘হোল্ডার অনেকদিন ধরেই সংযুক্ত আরব আমিরাতে দলের সাথে রয়েছে। আশা করছি সে দলের জন্য বেশ ভালো কিছু করবে। সে একজন অভিজ্ঞ এবং দারুণ ক্রিকেটার যা আমরা ভালোভাবেই জানি। সে হয়তো সুযোগটি ভালোভাবে কাজে লাগাতে পারবে।’

বিশ্বকাপের সুপার টুয়েলভে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন ম্যাককয়। ব্যাট হাতে শুন্য রান ও বল হাতে ২ ওভারে ১২ রান দিয়ে উইকেটশুন্য ছিলেন তিনি। ঐ ম্যাচেই ইনজুরিতে পড়েন ম্যাককয়। যে কারণে দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে একাদশের বাইরে ছিলেন ম্যাককয়।

কোভিড কোয়ারেন্টাইন নিয়মের কারণে এবার বোর্ডের খরচে রিজার্ভ খেলোয়াড় রাখার অনুমোদন দিয়েছিল আইসিসি। ওই তালিকায় ছিলেন হোল্ডার। ২৯ বছর বয়সী অলরাউন্ডার সবশেষ আমিরাতে হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন।

ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ২৭টি টি-টোয়েন্টি খেলেছেন ২৯ বছর বয়সী পেস বোলিং অলরাউন্ডার জেসন হোল্ডার। কুড়ি ওভারের সংস্করণে দেশের হয়ে তিনি সবশেষ খেলেছেন গত অগাস্টে, পাকিস্তানের বিপক্ষে।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :