নলেজ স্কুল অ্যান্ড কলেজে অভিভাবক সভা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২১, ২১:১৩

করোনাভাইরাস পরিস্থিতি কাটিয়ে দীর্ঘ বিরতির পর অভিভাবকদের সঙ্গে মতবিনিময় সভা করছে নলেজ ইন্ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় নারায়ণগঞ্জের তুষারধারায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বিদ্যালয়ের প্রধান অধ্যক্ষ কাজী ইকরামের সভাপতিত্বে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন শিক্ষক ও পর্ষদের অভিভাবক প্রতিনিধি সদস্যরা।

এ সময় প্রধান অতিথির বক্তব্য দেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সহকারী অধ্যাপক আ য ম হাসান কবীর।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের শিক্ষক প্রতিনিধি আবুল কালাম, তাইফুর রহমান, নূরে-আলম, হেলেনা আক্তার, সুমাইয়া বিনতে শহীদ, ফাতেমা আক্তার, অভিভাবক প্রতিনিধি কামাল হোসেন, আবুল খায়ের, আনোয়ার পাশা, ফিরোজ মিয়া, আবুল কালাম আজাদ, ইসমাঈল হোসেনসহ অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষার্থীদের পড়াশোনার মান উন্নয়নের জন্য শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি বাকি সময়টুকু কোথায় যাচ্ছে, কি করছে— সে দিকেও খেয়াল রাখতে হবে অভিভাবকদের। শিক্ষার্থীদের উন্নত সৃজনশীল চিন্তা ও মানসিক বিকাশ ঘটাতে শিক্ষক ও অভিভাবকদের নজর রাখতে হবে বলে জানান তারা।

(ঢাকাটাইমস/০২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :