জিম্বাবুয়ে ফেরত দুই নারী ক্রিকেটারের করোনা শনাক্ত

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ১৭:০৯ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২১, ১৭:০৬

বিশ্বকাপের বাছাইপর্বে অংশগ্রহণ করতে জিম্বাবুয়ে গিয়েছিলো বাংলাদেশ নারী ক্রিকেট দল। ওমিক্রনের প্রকোপ বৃদ্ধি পাওয়ার কারণে অসম্পূর্ণ অবস্থাতেই বাতিল করা হয় বিশ্বকাপের বাছাইপর্বের খেলা। এরপর দেশে ফিরে পরীক্ষা করার পর দুজন নারী ক্রিকেটারের করোনা পজেটিভ ধরা পড়ে।

তবে কোন দুই ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন- সেটা এখনও জানা যায়নি।

প্রথমবারের মতো বিশ্বকাপে খেলার গৌরব অর্জন করা বাংলাদেশ দল মাঠের খেলা বাতিল হওয়ার পর তিনদিনের লম্বা ভ্রমণ শেষে গত বুধবার (১ ডিসেম্বর) দেশে ফিরে আসে। এরপর সময় কাটায় বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে। সেখানেই প্রথমবার করা করোনা পরীক্ষায় পজিটিভ এসেছেন দুজনের নমুনার ফল।

আজ(সোমবার) জিম্বাবুয়ের ফেরত বাংলাদেশ নারী দলের সঙ্গেই শুভেচ্ছা বিনিময় ও মধ্যাহ্নভোজের কথা ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের। কিন্তু পাপন উপস্থিত থাকলেও ক্রিকেটারদের কাউকে দেখা যায়নি। ধারণা করা হচ্ছে করোনায় আক্রান্ত হওয়ার কারণেই হয়তো এই সিদ্ধান্তে এসেছে বিসিবি।

উল্লেখ্য, বিশ্বকাপের বাছাইপর্বের নিজেদের প্রথম ম্যাচের পাকিস্তানের মেয়েদেরকে হারিয়ে শুভ সূচনাই করে টাইগ্রেসরা। এরপর দ্বিতীয় ম্যাচে যুক্তরাষ্ট্রের মেয়েদের হারায় বাংলাদেশ। কিন্তু তৃতীয় ম্যাচে ডিএল ম্যাথডে থাইল্যান্ডের মেয়েদের কাছে হেরে গেলে কিছু ভীতির সঞ্চার হয়। তবে শেষ পর্যন্ত বিশ্বকাপ বাছাইয়ের পরের ম্যাচগুলো বাতিল করা হলে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকার কারণে টিকিট পেয়ে যায় টাইগ্রেসরা।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :