শাকিব-পূজার ‘গলুই’য়ের প্রশংসা সেন্সর বোর্ডে

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০২১, ১২:৫৬

প্রথমবার কোনো চলচ্চিত্রে জুটি বেঁধেছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান এবং এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। ছবির নাম ‘গলুই’। ৪০ দিনের শুটিং ও ডাবিং শেষে সম্প্রতি সেটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। ‘গলুই’ টিমের জন্য সুখবর হলো, কোনো প্রকার আপত্তি বা কর্তন ছাড়াই ছাড়পত্র পেয়েছে তাদের ছবিটি।

মঙ্গলবার সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায় ‘গলুই’। বিষয়টি নিশ্চিত করেছেন বোর্ডের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন। তিনি বলেন, ‘ছবিটি তথ্যমন্ত্রণালয় দেখার পর সেন্সরে জমা পড়ে। এক দিনের মধ্যেই মঙ্গলবার সেটি সেন্সরে প্রদর্শনের পর মুক্তির অনুমতি দেওয়া হয়েছে। গল্পটি সুন্দর। ছবিটি দেখে আমাদের সবারই ভালো লেগেছে।’

‘গলুই’ নির্মিত হয়েছে সরকারি অনুদানে। এটি পরিচালনা করেছেন এস এ হক অলিক। প্রযোজনা করেছেন খোরশেদ আলম খসরু। নৌকাবাইচ ও একটি পিরিওডিক্যাল গল্পকে কেন্দ্র করে বানানো হয়েছে ছবিটি। এখানে শাকিব খান এবং পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম, আলী রাজ ও সূচরিতার মতো তারকারা।

এই ছবির ডাবিংয়ের কাজ করতে গেয়ে সম্প্রতি নায়ক শাকিব খানকে নিয়ে শুরু হয় বিতর্ক। অভিনেতা ছিলেন যুক্তরাষ্ট্রে। সেখানেই গিয়ে তার অংশের ডাবিং সম্পন্ন করেন পরিচালক এস এ হক অলিক। এ নিয়ে প্রবীণ পরিচালক ও চিত্রনাট্য দেলোয়ার জাহান ঝন্টু অভিযোগ করেন, শাকিব পরিচালককে বাধ্য করেছেন যুক্তরাষ্ট্রে গিয়ে ডাবিং করাতে।

শুধু অভিযোগেই শেষ নয়, তিনি শাকিবকে চড় মেরে দাঁত ফেলে দেবেন বলে উল্লেখ করেন। এছাড়া তাকে নিষিদ্ধের হুমকিও দেন। পরে অবশ্য ‘গলুই’য়ের পরিচালক ও প্রযোজক জানান, শাকিবের সঙ্গে কথা বলেই ডাবিংয়ের কাজ যুক্তরাষ্ট্রে করা হয়েছে। এতে তাদের কোনো আপত্তি নেই। দেলোয়ার জাহান ঝন্টুর অভিযোগ ঠিক নয় বলেও তারা জানান।

ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :