বন্ধু তুষারের জন্য গান গেয়ে কটাক্ষের মুখে এষা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২২, ১১:১৪

বলিউড অভিনেতা তুষার কাপুর একটি বই লিখেছেন। নাম ‘ব্যাচেলর ড্যাড’। সেই বইয়ের প্রচার করেছিলেন নায়কের একসময়ের জোড়ি এবং বন্ধু এষা দেওল। গান গেয়ে সকলকে অনুরোধ করেছিলেন তুষারের লেখা বই পড়তে। সেই ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে।

কিন্তু কিছুদিন আগে পোস্ট করা সেই ভিডিও নিয়ে এখন ট্রোলিংয়ের শিকার ধর্মেন্দ্র-কন্যা এষা। তার গানকে ‘বেসুরো’ বলে কটাক্ষ করেছেন অনেক নেটিজেন। ব্যঙ্গ-বিদ্রূপও কম করেননি।

বিষয়টি চোখ এড়ায়নি এষার। নিজেকে নিয়ে সমালোচনার জবাব দিয়েছেন তিনি। স্বীকার করে নিয়েছেন, তিনি ভালো গান গাইতে পারেন না।

অভিনেত্রী বলেন, ‘এটা নিয়ে এখন চর্চা হচ্ছে দেখে অবাক। আমি ভিডিওটি ডিসেম্বর মাসে শ্যুট করেছিলাম। এখন এটা মানুষের চোখে পড়েছে। মিশ্র প্রতিক্রিয়া পেয়েছি। কেউ কেউ ভেবেছেন, বন্ধু হিসেবে আমি খুব ভালো। অনেকে আবার বলেছেন, আমার গান গাওয়া উচিত নয়। আমি তাদের সঙ্গে একমত।’

ক্যারিয়ারের শুরুর দিকে একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এষা দেওল এবং তুষার কাপুর। সেই তালিকায় রয়েছে ‘কেয়া দিল নে কাহা’ ও ‘কুছ তো হ্যায়’র মতো ছবি। তবে তুষার এখনো টুকটাক অভিনয় করলেও এষা বলতে গেলে সিনেমা ছেড়েই দিয়েছেন।

ঢাকাটাইমস/০৯জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :