বৃষ্টিতে ভেস্তে গেল সাকিবদের ম্যাচ, পয়েন্ট ভাগাভাগি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২২, ১৬:২০ | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২২, ১৬:১৫

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ১টা ৩০ মিনিটে বাংলাদেশ প্রিমিয়ার লিগে(বিপিএল) দিনের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও টস করাও সম্ভব হয়নি। বৃষ্টি বাগড়ার কারণে শেষ পর্যন্ত পরিত্যক্ত হলো ফরচুন বরিশাল ও সিলেট সানরাইজার্স মধ্যকার ম্যাচটি। ফলে দুদলই পেল একটি করে পয়েন্ট।

শুক্রবার দিনের শুরু থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি পড়তে থাকে। রাজধানীর মিরপুরে এলাকাতেও দেখা যায় একই দৃশ্য। ফলে মাঠ কর্মীরা পিচ ঢেকে রাখে। বৃষ্টির কারণে টস করার সিদ্ধান্ত নিতে পারেননি আম্পায়াররা। এরপর বিকেল ৪টা পর্যন্ত অপেক্ষা করার পরও আবহাওয়ার কোনো উন্নতি না ঘটলে ম্যাচটি পরিত্যক্ত বলে ঘোষণা করা হয়।

চলতি আসরে ম্যাচ পরিত্যক্ত হওয়ার ঘটনা এটাই প্রথম। ম্যাচটি মাঠে গড়ায়নি বলে বরিশাল এবং সিলেট উভয় দলকে একটি করে পয়েন্ট দেওয়া হয়েছে। বিপিএলে দারুণ ফর্মে থাকা সাকিব আল হাসানের ফরচুন বরিশাল রয়েছে পয়েন্ট টেবিলের র্শীর্ষে। অন্যদিকে সিলেটের অবস্থা খুব একটা ভালো নয়। কেননা তলানিতে রয়েছে দলটি।

ঢাকায় প্রথম প্রথম পর্বে হারলেও চট্টগ্রামপর্ব থেকে জয়ের ধারায় আছে ফরচুন বরিশাল। এখন পর্যন্ত ৭ ম্যাচে ৪ জয়ে সর্বোচ্চ ৯ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে উঠে এসেছে বরিশাল। অন্যদিকে ৬ ম্যাচে ১ জয়ে মাত্র ৩ পয়েন্ট নিয়ে টেবিলে ছয় নম্বরে অবস্থান নিয়েছে সিলেট সানরাইজার্স।

এদিকে গতকালও বিপিএলের ম্যাচে বৃষ্টি বাধা হয়ে দাঁড়িয়েছিল। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যাচ এক ঘণ্টারও বেশি সময় বন্ধ ছিল। পরে দুই ওভার করে কমিয়ে খেলা হয় ১৮ ওভারে। আজ টসের সময় ১৫ মিনিট পার হলেও এখনো বৃষ্টি বন্ধের সম্ভাবনা নেই।

(ঢাকাটাইমস/০৪জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :