চুক্তিবদ্ধ হয়েও ‘নাকফুল’ ছাড়লেন রোশান, নেপথ্যে কী?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২২, ১৪:০৪

ঢালিউডের বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত নায়ক জিয়াউল রোশান। মুক্তির অপেক্ষায় তার বেশ কয়েকটি ছবি। হাতে রয়েছে আরও হাফ ডজনের বেশি। তার মধ্যে কয়েকটির কাজ চলমান, আবার কোনোটির কাজ শুরুই হয়নি। তেমনই একটি ছবি ‘নাকফুল’।

এ মাসের শুরুতেই ছবিটিতে অভিনয়ের ব্যাপারে চুক্তিবদ্ধ হন রোশান। একই অনুষ্ঠানে তার বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা পূজা চেরিও। কিন্তু চুক্তি সম্পাদনের প্রায় এক মাস পর রোশান জানিয়ে দিলেন, ছবিটি তিনি করবেন না।

শনিবার বিকালে অভিনেতা তার ফেসবুক পেজ থেকে এই ঘোষণা দেন। সেখানে তিনি লেখেন, ‘আরটিভি প্রযোজিত ‘নাকফুল’ ছবিটি আমি করছি না। আলোক হাসান, তোমার প্রথম ছবির জন্য শুভকামনা ভাই। ইনশা আল্লাহ, তোমার সঙ্গে আমার দ্রুতই কাজ হবে।’

কিন্তু কী এমন ঘটল যে, চুক্তিবদ্ধ হয়েও হঠাৎ ছবিটির কাজ ছেড়ে দিলেন রোশান? এ ব্যাপারে নায়ক গণমাধ্যমকে জানিয়েছেন, শিডিউল সমস্যার কারণে তিনি ছবিটি করতে পারছেন না। এর পেছনে অন্য কোনো কারণ নেই।

রোশানের কথায়, ‘মার্চ-এপ্রিলে ছবিটির শুটিং শুরু করতে চান পরিচালক আলোক হাসান। ওই সময় আমার শিডিউল নেই। আগামী মে পর্যন্ত অন্য ছবির জন্য আগে থেকেই শিডিউল দেওয়া। তাই পরিচালককে আমার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছি।’

অভিনেতা দাবি করেন, আরটিভির সঙ্গে তার বোঝাপড়া খুব ভালো। প্রতিষ্ঠানটির প্রযোজনায় ‘করপোরেট’ ও ‘আনন্দি’ নামে দুটি ছবির শুটিং তিনি শেষ করেছেন। শিগগিরই নাম ঠিক না হওয়া আরও একটি ছবির কাজ শুরু করবেন।

এদিকে পরিচালক আলোক হাসানও জানিয়েছেন, শিডিউল জটিলতার কারণে তার প্রথম ছবি ‘নাকফুল’-এর কাজ করতে পারছেন না রোশান। তার কথায়, ‘রোশানের সঙ্গে আমার কথা হয়েছে। তার অন্য ছবিগুলোর শিডিউল যেভাবে সাজানো, তাতে এ ছবি করতে গেলে অনেক দেরি হয়ে যাবে। আরটিভি চায় ঈদের আগেই ছবির কাজ শেষ করতে।’

রোশানের জায়গায় এখন নতুন নায়ক খোঁজা হচ্ছে বলেও জানান নবাগত চলচ্চিত্র পরিচালক আলোক হাসান। তিনি বলেন, ‘এরই মধ্যে তিন-চারজনের সঙ্গে কথা হয়েছে। কাউকে চূড়ান্ত করা হলে খুব শিগগির তা জানিয়ে দেওয়া হবে।

আরটিভির অঙ্গ প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত হবে আলোক হাসানের ‘নাকফুল’। এর গল্প লিখেছেন ফেরারি ফরহাদ। গত ২ ফেব্রুয়ারি ছবিটির জন্য চুক্তিবদ্ধ হন রোশান ও পূজা। তবে এখন রোশানের জায়গায় আসছেন নতুন নায়ক।

রোশান ও পূজা জুটির এটি দ্বিতীয় ছবি হওয়ার কথা ছিল। গত বছর তারা প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন ‘সাইকো’ নামে একটি ছবিতে। অনন্য মামুন পরিচালিত ওই ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। ঈদ উৎসবে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :