গায়ক ইলিয়াসের মামলায় আগাম জামিন পেলেন সুবাহ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মার্চ ২০২২, ১৪:৫৯ | প্রকাশিত : ১৪ মার্চ ২০২২, ১৩:৪১

গায়ক ও স্বামী ইলিয়াস হোসাইনের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ছয় সপ্তাহের আগাম জামিন পেলেন মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ।

বিচারপতি জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ সোমবার এ আদেশ দেন।

গত ১৭ ফেব্রুয়ারি হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫, ২৬, ২৯, ৩৫ ধারায় মামলাটি করেন তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস।

মামলার অভিযোগে বলা হয়েছে, আসামি শাহ হুমায়রা সুবাহ গত ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগমাধ্যমে ইলিয়াস হোসাইনকে নিয়ে বিভিন্ন মানহানিকর মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন এবং এই গায়কের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে যাচ্ছেন।

বিয়ের আগের ঘটনা প্রসঙ্গে মামলার কপিতে ইলিয়াস উল্লেখ করেন, হাতিরঝিলের একটি রেস্টুরেন্টে ইলিয়াসকে প্রথম দেখেন সুবাহ। তাকে দেখতে সাবেক প্রেমিক ক্রিকেটার নাসিরের মতো মনে হয় নায়িকার। সুবাহ নিজেই ইলিয়াসের সঙ্গে গিয়ে কথা বলেন এবং নিজেকে নায়িকা হিসেবে পরিচয় দেন। এরপর ইলিয়াসের সঙ্গে থাকা বন্ধুর কাছ থেকে এই গায়কের ফোন নম্বর নেন তিনি। এক পর্যায়ে তাকে নিজের বাসায় যেতে বাধ্য করেন সুবাহ।

ইলিয়াস বলেন, সুবাহর বাসায় যাওয়ার পর ‘জল জিরা’র সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে সে আমাকে খাওয়ায়। আমি বেহুঁশ হয়ে পড়লে উলঙ্গ করে এবং সে নিজেও অর্ধনগ্ন হয়ে অন্তরঙ্গ ছবি তোলে ও ভিডিও ধারণ করে। আমার ফোন থেকে স্ত্রী কারিন নাজ, পরিবারের সদস্য ও ফোনবুকে থাকা ২০-৩০ জনের নম্বর নিয়েছে। এরপর সে আমার কাছ থেকে ৫০ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। তার এমন কাণ্ডে আমি ভয় পাই এবং মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ি।

‘সুবাহর দাবিকৃত টাকা দিতে না পারায় আমি চুপ থাকি। তাকে বলি এত টাকা দেওয়ার সামর্থ্য নেই। ৫ লাখ দিতে পারব। সুবাহ বলে, আমার টাকা দেওয়ার দরকার নেই। বিনিময়ে তাকে আমার বিয়ে করতে হবে। রাজি না হলে সে আমার ছবি ও ভিডিও ছড়িয়ে দিতে চায়। বাধ্য হয়েই বিয়ে করি।

বিয়ের পরের কথা জানিয়ে গায়কের ভাষ্য, বিয়ের পরদিনই সুবাহ জানায় তার বাসার ৩ মাসের ভাড়া বাকি। তার চাপে আমি সেটা পরিশোধ করি। দিনকে দিন সুবাহর চাহিদা বাড়তেই থাকে। বসুন্ধরা আবাসিক এলাকায় একটি ফ্ল্যাট ও একটি হ্যারিয়ার গাড়ি কিনে দিতে চাপ দেয়। গুলশানে একটি স্পা সেন্টার খুলে দেওয়ার জন্য চাপ দেয়। আমি বুঝতে পারি, সুবাহ পরিকল্পনা মোতাবেক আমার কাছ থেকে ফ্ল্যাট, গাড়িসহ আরও বড় কিছু হাতিয়ে নেওয়ার জন্য ফাঁদে ফেলেছে।

নির্যাতনের কথা উল্লেখ করে ইলিয়াস বলেছেন, সুবাহ আমাকে মারধর করত। এমনকি সে নিজের গায়েও আঘাত করে ফেসবুক লাইভে এসে আমার ওপর দোষ দিত। আমার স্ত্রীকে (কারিন নাজ) ডিভোর্স দেওয়ার জন্য চাপ দিত। আমার দিক থেকে সাড়া না পেয়ে অত্যাচারের মাত্রা বাড়িয়ে দিত।

গত বছরের ১ ডিসেম্বর তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন সুবাহ। বিয়ের এক মাস না পেরোতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন নায়িকা। এমনকি এই গায়কের বিরুদ্ধে একাধিক মামলাও করেন।

ঢাকাটাইমস/১৪মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

অবৈধভাবে পানীয় বাজারজাত, রাফসানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

সাবেক ভ্যাট কমিশনার ওয়াহিদার দেশত্যাগে নিষেধাজ্ঞা

আইডিয়ালের ছাত্রী ধর্ষণ মামলা: পিবিআইয়ের প্রতিবেদনে তিশার বাবার নারাজি আবেদন

বেনজীর পরিবারের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ

আদালত ‘অবমাননা’: বিএনপির ৭ আইনজীবীকে ২৫ জুলাইয়ের মধ্যে ব্যাখ্যা দেওয়ার নির্দেশ

শ্রমিকদের অর্থ আত্মসাৎ: ড. ইউনূসসহ ১৪ জনের বিচার শুরু

ধর্ষণ মামলায় টিকটকার প্রিন্স মামুন কারাগারে

সাল্ফ নারায়ণগঞ্জ বার চ্যাপ্টারের কমিটি গঠন 

আপিল বিভাগে প্রধান বিচারপতির সুসজ্জিত এজলাস উদ্বোধন

মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহালের রায় স্থগিত করেননি চেম্বার আদালত, পরবর্তী শুনানি ৪ জুলাই

এই বিভাগের সব খবর

শিরোনাম :