আইসাকা ঢাকা চ্যাপ্টারের সভাপতি ইকবাল সম্পাদক আজাদ

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২৪, ১৮:৪৪

তথ্যপ্রযুক্তিবিদদের আন্তর্জাতিক সংগঠন ইনফরমেশন সিস্টেম অডিট অ্যান্ড কন্ট্রোল অ্যাসোসিয়েশন (আইসাকা) ঢাকা চ্যাপ্টারের নির্বাচন ২০২৪-২৫ গত শনিবার অনুষ্ঠিত হয়েছে। এতে মোহাম্মদ ইকবাল হোসাইন সভাপতি এবং মুহাম্মাদ আবুল কালাম আজাদ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

আইসাকা একটি অলাভজনক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। তথ্যপ্রযুক্তি নিরাপত্তা অডিটের বিভিন্ন স্ট্যান্ডার্ড প্রণয়নে কাজ করে থাকে এই সংগঠন।

আইসাকা ঢাকা চ্যাপ্টারের ১৪ সদস্যের বোর্ডের অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন এস এম মিজানুর রহমান (ভাইস প্রেসিডেন্ট), মুহাম্মাদ আব্দুল্লাহ আল মামুন (ট্রেজারার), মো. সাজ্জাদ হোসাইন (জয়েন্ট সেক্রেটারি), মোহাম্মাদ মাজহারুল হক (ডিরেক্টর কমিউনিকেশন), জি, এম, ফারুক আহমেদ ( ডিরেক্টর মেম্বারশিপ), মো. জাহাঙ্গীর আলম (ডিরেক্টর সিসা), রাশেদুল ইসলাম ( ডিরেক্টর সিজম), . নুরুল্লাহ শাহীন ( ডিরেক্টর আইটি গভর্নেন্স), মোহাম্মাদ মোরশেদ আলম (ডিরেক্টর মার্কেটিং), হাসান আল মনসুর ( ডিরেক্টর একাডেমিক রিলেশন), মাহবুব উল আলম (ডিরেক্টর এট লার্জ)

আইসাকা ঢাকা চ্যাপ্টার আশাবাদী যে নতুন কমিটির নেতৃত্বে চ্যাপ্টারের আরও অগ্রগতি এবং সাফল্য অর্জন করবে। নতুন কমিটির সদস্যরা উক্ত চ্যাপ্টারের মূল লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নের জন্য কঠোর পরিশ্রম করবেন। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/০৭জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :