সালমান খানের আরেক ভাইয়ের সংসারও ভাঙছে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২২, ১৪:১৬
ছবিতে সালমান খানের ছোট ভাই সোহেল খান ও তার স্ত্রী সীমা খান

বলিউড সুপারস্টার সালমান খানের ছোট ভাই আরবাজ খানের সঙ্গে তার স্ত্রী মালাইকা অরোর ডিভোর্স হয়ে গেছে পাঁচ বছর আগে। এবার ভাঙছে সবচেয়ে ছোট ভাই সোহেল খানের সংসারও। কয়েক বছর ধরেই সোহেলের সঙ্গে তার স্ত্রী সীমা খানের দাম্পত্যে টালমাটাল অবস্থা। এক ছাদের নিচে থাকতেন না তারা।

নতুন খবর হলো, এবার কাগজে-কলমেও আর স্বামী-স্ত্রী থাকছেন সোহেল খান ও সীমা খান। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে এমনটাই বলা হয়েছে। এরইমধ্যে সোহেল ও সীমা নাকি মুম্বাইয়ের একটি পারিবারিক আদালতে ডিভোর্সের আবেদন করেছেন। অর্থাৎ, এটা মিউচুয়াল ডিভোর্স হতে চলেছে।

যদিও বিবাহবিচ্ছেদের ব্যাপারে এখনো আনুষ্ঠানিক বিবৃতি দেননি সোহেল বা সীমা। ১৯৯৮ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাদের দুই সন্তান, নির্ভান এবং ইয়োহান। ২০১৭ সালে প্রথম তাদের ডিভোর্সের গুঞ্জন শোনা গিয়েছিল। এরপর নেটফ্লিক্সের শো ‘দ্য ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’-এ স্পষ্ট হয়েছিল, তারা এক ছাদের তলায় থাকেন না।

এই নিয়ে খান পরিবারে দ্বিতীয়বার বিয়ে ভাঙছে। এর আগে অভিনেতা-প্রযোজক আরবাজ খান ও আইটেম তারকা মালাইকা আরোরা তাদের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছিলেন ২০১৭ সালে। পাঁচ বছর পর ছোট ভাই সোহেলের ঘরও ভাঙছে। তিনিও অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনা করেন।

পাঁচ বছরের ব্যবধানে দুই ভাইয়ের সংসার ভাঙার এই খবরে কটাক্ষ করে এক দল নেটিজেনের মন্তব্য, সালমান খান বিয়ে না করে ঠিক সিদ্ধান্তই নিয়েছেন। নইলে এতদিনে তার সংসারও ভাঙতো।

(ঢাকাটাইমস/১৪ মে/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :