বাংলাদেশের অর্থনীতির ভিত অনেক মজবুত, কখনও শ্রীলঙ্কা হবে না: সুজিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০২২, ২১:৪৪

বঙ্গবন্ধুর সোনার বাংলা কখনোই শ্রীলঙ্কা হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।

তিনি বলেছেন, আমাদের অর্থনীতির ভিত অনেক মজবুত। বাংলাদেশের অর্থনীতি নিয়ে স্বাধীনতা বিরোধীরা মিথ্যাচার করছে।

শনিবার রাজধানীর ২৫ বঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের উদ্যোগে শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে স্বরণ সভায় এসব কথা বলেন তিনি।

সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নে অগ্রসরমান সোনার বাংলাই থাকবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন বাস্তবে রূপ নিচ্ছে। বিশ্বের বুকে ধারাবাহিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে।

সুজিত রায় নন্দী বলেন, বাংলাদেশে কখনো শ্রীলঙ্কার মতো পরিস্থিতি হবে না। কারণ, আমাদের অর্থনীতির ভিত অনেক মজবুত। বাংলাদেশের অর্থনীতি নিয়ে স্বাধীনতাবিরোধীদের মিথ্যাচার দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, পদ্মাসেতু আজ দিনের আলোর মতো সত্য। পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেল এগুলো এখন স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা। পদ্মাসেতু বিদেশিদের ঋণে নয়, নিজস্ব অর্থায়নে বাস্তবায়িত হচ্ছে। অপপ্রচার করে শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা স্তব্ধ করা যাবে না।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই দুঃখী মানুষের ভাগ্যন্নোয়ন হচ্ছে। দেশ আজকে উন্নয়নের সোপানে এগিয়ে চলছে। আজকে গৃহহীনরা ঘর পাচ্ছে, ঘরে-ঘরে বিদ্যুৎ পাচ্ছে৷ দেশের মানুষ ভাত ও ভোটের অধিকার ফিরে পেয়েছে। শেখ হাসিনার হাতে যতদিন থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

তিনি বলেন, জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে দেশে-বিদেশে প্রপাগাণ্ডা, অপপ্রচার চালিয়ে মানুষের অন্তর থেকে আওয়ামী লীগকে কেউ উপড়ে ফেলতে পারবে না। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আমরা বিজয়ের বন্দরে পৌঁছাব।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সহ-সভাপতি হারুন উর রশীদ খানের সভাপতিত্বে সঞ্চালনায় ছিলেন জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আলম মান্নান।

(ঢাকাটাইমস/১৪মে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :